মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কাউন্সিলরের বিরুদ্ধে নারীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫
  • রাজশাহী নগর ভবন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগর ভবনে মেয়রের দফতরের সামনেই এক নারীর শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছে বিএনপি নেতা ও ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম মিলু। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। শ্লীলতাহানির শিকার ওই নারী রাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিলুর বিরুদ্ধে বিকেলে বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, নির্যাতিত নারী নগরীর কাদিরগঞ্জ এলাকার বাসিন্দা। তিনি ইউএনডিপির অর্থায়নে পরিচালিত রাজশাহী সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড সিডিসির (কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটি) চেয়ারম্যান। এ কমিটির মাধ্যমে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া মানুষকে ক্ষুদ্র ব্যবসার জন্য ৫ হাজার টাকা অনুদান, শিক্ষা ও স্বাস্থ্যসহ বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করা হয়। অভিযোগে ওই নারী উল্লেখ করেন, তিনি ২০১০ সালের ২৩ সেপ্টেম্বর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেন। এরপর ২০০ কার্ড দেয়া হয় অসহায় মানুষের কাছে বিতরণের জন্য। কিন্তু এ সময় কাউন্সিলর রবিউল আলম মিলু অবৈধভাবে হস্তক্ষেপ করে তার পরিবারের সদস্য, অফিসের কর্মচারী এবং নিকটাত্মীয়দের মধ্যে ওই কার্ড বিতরণ করতে বাধ্য করেন। ওই নারী প্রতিবাদ করলে মিলু অসন্তুষ্ট হন। অভিযোগে বলা হয়, ওই নারী রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিষয়টি অবহিত করেন।

দুই নারী পুলিশ নিহত হওয়ার ঘটনায় আটক ৪

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ১২ জানুয়ারি ॥ রাজধানীর ফকিরাপুলে রবিবার দুপুরে দ্ইু নারী পুলিশ নিহত হওয়ার ঘটনায় ট্রাক চালক হাসিবুর রহমান শেখসহ ৪ জনকে সোমবার ভোররাতে মাদারীপুরের শিবচর উপজেলা কাওড়াকান্দি ফেরিঘাট থেকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

ঠাকুরগাঁওয়ে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১২ জানুয়ারি ॥ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার যুগীহাট এলাকায় ছোট ভাই জিয়ার হাতে বড় ভাই এনামুল (৩৫) খুন হয়েছে। পরে পুলিশ খুনীকে আটক করেছে। সোমবার সন্ধ্যা ৬টায় যুগীহাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা, উপজেলার যুগীহাট এলাকায় আব্দুল গফুরের সম্পত্তি নিয়ে দুই সন্তানের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাধ চলছিল। সোমবার সন্ধ্যায় আবার ঝগড়ার সৃষ্টি হলে ছোট ভাই জিয়ার সঙ্গে বড় ভাই এনামুলের হাতাহাতি হয়। এক পর্যায়ে জিয়া একটি ধারালো ছুরি এনামুলের পেটে ঢুকিয়ে দেয়। পরে পরিবারের লোকজন এনামুলকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মারা যায়। ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খুনীকে আটক করা হয়েছে।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫

১৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: