মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জঙ্গীবাদের দুধমা খালেদা জিয়া ॥ রাজবাড়ীতে ইনু

প্রকাশিত : ১১ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ১০ জানুয়ারি ॥ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়ার ক্ষমতা দখলের অপচেষ্টা কোন দিনই সফল হবে না। বিশ্ব এজতেমার মধ্যে নাশকতা, অমানবিক কর্মসূচী এবং বাচ্চাদের জেএসসি পরীক্ষার মধ্যে হরতাল দিয়ে উনি অমানবিক আচরণ করছেন। অমানবিক, হঠকারী আর অস্থির নেত্রী হিসেবে বাংলাদেশের রাজনীতিতে নিজেকে প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন খালেদা। আমরা মনে করি খালেদা জিয়া হঠকারী, নাশকতা, আত্মাঘাতের পথ এবং রাজাকারদের সঙ্গে দোস্তির রাজনীতি বন্ধ করবেন এবং গণতন্ত্রের পথে ফিরে আসবেন।

শনিবার দুপুরে রাজবাড়ীর আজাদী ময়দানে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর-২০১৫ সম্মেলন উপলক্ষে বক্তব্য রাখেন ইনু। জেলা জাসদ সভাপতি আহমেদ নিজাম মন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগ সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, শিরিন আক্তার এমপি, শরীফ নূরুল আম্বিয়া, ইকবাল হোসেন খান, শওকত রায়হান, মনিরুল হক মনির প্রমুখ।

তথ্যমন্ত্রী আরও বলেন, গণতন্ত্রের শান্তির পথে বেগম জিয়া, রাজাকার আর জঙ্গীরা এখন বড় বাধা। বিশ্ব এজতেমার এই ৩দিন অবরোধ, নাশকতা বন্ধ করলে উনার ক্ষমতা দখলের চক্রান্ত কি ভেস্তে যেত-প্রশ্ন রাখেন খালেদা জিয়া।

মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, পানির পাইপে পড়ে শিশু জিহাদের হত্যার ব্যাপারে যদি ঠিকাদারের বিরুদ্ধে মামলা হতে পারে তবে ৫ তারিখের আগে ও পড়ে আগুন দিয়ে মানুষ হত্যার জন্য জঙ্গীবাদীর দুধমাতা, উস্কানিদাতা অশান্তির আর নাশকতার রানী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হবে না কেন। নাশকতা আর চক্রান্তের মধ্যদিয়ে খালেদা জিয়ার ক্ষমতা দখলের অপচেষ্টা কোনদিনই সফল হবে না। এর আগে মন্ত্রী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা প্রশাসন চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রকাশিত : ১১ জানুয়ারী ২০১৫

১১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: