কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লায় গণপিটুনিতে ডাকাত নিহত ॥ অন্যত্র গ্রেফতার ৩

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ কুমিল্লা গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। ঢাকা-হোমনা গৌরীপুর সড়কে হয়েছে গণডাকাতি। এছাড়া চাঁদপুরের কচুয়ায় স্থানীয় তিন ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবরÑ

কচুয়া, চাঁদপুর ॥ কচুয়া উপজেলার ঢাকা-কচুয়া সড়কের ছেলাকান্দা ব্রিজের কাছে মঙ্গলবার ভোরে ঘনকুয়াশার মধ্যে রাস্তায় বেরিকেট দিয়ে ডাকাতির সময় স্থানীয় জনগণ তিন ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে কচুয়া থানায় সংবাদ দিলে পুলিশ তিন ডাকাতকে গ্রেফতার করে ও তাদের সঙ্গে থাকা রামদা ও গাছ কাটার করাত উদ্ধার করে। ডাকাতরা হলোÑ চান্দিনা উপজেলার মুক্তার হোসেন, হানিফ ও কচুয়া উপজেলার হাটমুড়া গ্রামের আলাউদ্দিন।

দাউদকান্দি ॥ ঢাকা-হোমনা-গৌরীপুর সড়কের তিতাস উপজেলার কেশবপুর এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে কেশবপুর মোড়ে ৮টি গাড়িতে ডাকাত দল অস্ত্র ঠেকিয়ে যাত্রীদের নিকট থেকে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল সেটসহ প্রায় দুই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, ঢাকা-হোমনা সড়কের তিতাসের কেশবপুর মোড়ে রাস্তায় গাছ ফেলে একদল ডাকাত সিএনজি অটোরিক্সাসহ কয়েকটি মাইক্রোবাসে ডাকাতির শিকার হয়।

কুমিল্লা ॥ কুমিল্লার নাঙ্গলকোটে গণপিটুনিতে মামুন নামের এক ডাকাত নিহত হয়েছে। সোমবার গভীর রাতে জেলার নাঙ্গলকোট উপজেলার ভোড়েরা গ্রামে ওই ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত মামুন ফেনীর দাগনভূঞা উপজেলার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা।

গাজীপুরে বিয়ে বাড়িতে সংঘর্ষ, আহত সাত

আধিপত্য বিস্তার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩০ ডিসেম্বর ॥ গাজীপুরের কালিয়াকৈরে এক বিয়েবাড়িতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক পূর্বপাড়া এলাকার সেকান্দার আলীর মেয়ের বিয়ে উপলক্ষে সোমবার দিবাগত রাতে বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই বিয়েবাড়িতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আতর আলীর পক্ষের লোকজনের সঙ্গে সাত্তারের পক্ষের লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আঃ হালিম (৩৫), রায়হান (২২), মিলন (২২) আতর আলী (৬০) ও স্থানীয় নৈশপ্রহরী মোঃ আজাদ হোসেনসহ ৭ জন আহত হয়। আহতদের সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আঃ হালিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মঙ্গলবার কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন বলে থানার এসআই সজীব খান জানিয়েছেন।

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

৩১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: