মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

হরতালের প্রভাব পড়েনি ॥ জীবনযাত্রা স্বাভাবিক

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ ২০ দলীয় জোটের হরতালে সাড়া মেলেনি। অন্যান্য দিনের মতো জীবনযাত্রা ছিল স্বাভাবিক। অনেক স্থানে সৃষ্টি হয় যানজট। সিলেট, কুড়িগ্রাম, গোপালগঞ্জ, ও ঈশ্বরদীতে অভ্যান্তরীন যোগাযোগ ছিল স্বাভাবিক। কোথাও হরতালকারীদের দেখা যায়নি। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

সিলেট ॥ হরতালে সাড়া মেলেনি। সোমবার ২০ দলীয় জোটের ডাকা হরতালে সিলেটে জীবনযাত্রা ছিল অনেকটা স্বাভাবিক।

কুড়িগ্রাম ॥ বিরোধী দলের ডাকে সোমবারের হরতাল কুড়িগ্রামে তেমন কোন প্রভাব পড়েনি। অফিস-আদালত, স্কুল-কলেজ, ব্যাংক-বীমা, ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল। দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ থাকলেও অভ্যন্তরীণ রুটে রিক্সা, ভ্যান, বাইসাইকেল, মোটরসাইকেল, অটো চলাচল ছিল স্বাভাবিক।

গোপালগঞ্জ ॥ বিএনপি’র ডাকা হরতাল গোপালগঞ্জে পালিত হয়নি। জেলার ব্যাংক-বীমা, অফিস-আদালত, শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যবসা প্রতিষ্ঠানসমূহ সবই স্বাভাবিক নিয়মে চলেছে। অভ্যন্তরীণ সকল রুটে স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল অব্যাহত ছিল।

ঈশ্বরদী ॥ সকাল থেকেই দূরপাল্লার বাস-ট্রাক বাদে ট্রেনসহ সকল প্রকার যানবাহন চলাচল করেছে। অফিস-আদালতে স্বাভাবিক কাজকর্ম হয়েছে। বাজারের বেশিরভাগ দোকানপাট খোলা থাকায় অন্যান্য দিনের মতো বেচাকেনা হয়েছে।

প্রধানমন্ত্রীর দেয়া কম্বল পেলেন প্রতিবন্ধী ও বৃদ্ধরা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল হতে প্রাপ্ত ভালমানের দুই শত ৫০ পিস কম্বল বয়স্কো ও প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করেছেন জেলা প্রশাসক জাকীর হোসেন। সোমবার সকালে নীলফামারী সদর উপজেলা চত্বরে আনুষ্ঠানিকভাবে এসব কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, মহিলা ভাইস -চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল আসাদ মিয়া প্রমুখ।

নাটোরে ইঞ্জিনিয়ার কোরের রিক্রুটদের সমাপনী কুচকাওয়াজ

বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব ইঞ্জিনিয়ার্সের ১৪-১তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ সোমবার নাটোরের কাদিরাবাদ সেনানিবাসের ইঞ্জিনিয়ার সেন্টার এ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের (ইসিএসএমই) প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেনারেল অফিসার কমান্ডিং, আর্মি ট্রেনিং এ্যান্ড ডকট্রিন কমান্ড, লেফটেন্যান্ট জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দী বীর বিক্রম, এসবিপি, এনডিসি, পিএসসি। ১৪-১তম ব্যাচে রিক্রুট মাহবুব-উল-হাসান শ্রেষ্ঠ রিক্রুট এবং রিক্রুট ফেরদৌস রহমান দ্বিতীয় শ্রেষ্ঠ রিক্রুট বিবেচিত হয়। -আইএসপিআর ’

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: