আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইয়াবা গাঁজাসহ নয় মাদক বিক্রেতা আটক

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ সিরাজগঞ্জে ফেনসিডিলসহ এক মহিলা মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এছাড়া, নওগাঁয় ২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার, নড়াইলে তিন মাদক বিক্রেতা, সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ দম্পতি, ফরিদপুরে এক মাদকবিক্রেতা, দাউদকান্দিতে ইয়াবা বিক্রেতা, বোয়ালমারীতে এক মহিলা মাদক বিক্রেতা ও দামুড়হুদায় ফেনসিডিলসহ ভারতীয় মালামাল আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে বুধবার ৩৬ পিস ফেনসিডিল ও ৫০ হাজার টাকাসহ মাদক বিক্রেতা হুসনা খাতুন গ্রেফতার হয়েছে।

নওগাঁ ॥ সোমবার রাত ২টার দিকে নওগাঁর ধামইরহাটের চকিলাম সীমান্ত ফাঁড়ির বিজিবি ১৪ ব্যাটালিয়নের সদস্যরা ২শ’ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।

নড়াইল ॥ জেলার লোহাগড়ায় ৩ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। লোহাগড়া থানার উপ-পরিদর্শকের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার রাত ১০টার দিকে নড়াইল-কালনা সড়কের লোহাগড়া ফিলিং স্টেশনের সামনে থেকে ৬ পিস ইয়াবা ও ১৫ পুরিয়া হেরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।

সিদ্ধিরগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকা থেকে ৩৪৫ পিস ইয়াবা ও ৭ বোতল ফেনসিডিলসহ স্বামী আরিফ হোসেন ও স্ত্রী লিপি আক্তারকে গ্রেফতার করেছে।

ফরিদপুর ॥ শহরের রথখোলা বাজারের খাজা বাবার দরবার শরীফের সামনে থেকে পৌনে পাঁচ কেজি গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার দুপুরে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালত এক বছরের সশ্রম কারাদ- দেয়। গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম আরিফ শেখ। সে রথখোলা এলাকার রতন মিয়ার পুত্র।

দাউদকান্দি ॥ দাউদকান্দিতে ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। বুধবার বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজায় ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী বাসে তল্লাশি চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করে পুলিশ।

বোয়ালমারী ॥ জেলার বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রামের আকতার শেখের স্ত্রী গাঁজা বিক্রেতা মায়াকে ৬ মাসের কারাদ- এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দামুড়হুদা ॥ জেলার দামুড়হুদার সুলতানপুর ও ফুলবাড়ী সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে ৮০ বোতল ভারতীয় মদ, ৪৮ বোতল ফেনসিডিল, ৫০০০টি টিভি কার্বন রেজিস্টার, ১০০০টি টিভি লিড বাল্ব আটক করে।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৪

১৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: