ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

নিজস্ব সংবাদদাতা, সাভার, ঢাকা

প্রকাশিত: ১৭:১১, ২৫ ডিসেম্বর ২০২২

নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি

সাভারে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। রবিবার (২৫ ডিসেম্বর) দুপুরে তাদেরকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন- সাভারের কলমা এলাকার হারুন অর রশিদের ছেলে সাজ্জাদ হোসেন (২৩), একই এলাকার খলিল শেখের ছেলে রাজু আহমেদ (২২), আব্দুল লতিফ গাজীর ছেলে রনি গাজী (১৮) ও শাহীন মিয়ার ছেলে আব্দুল্লাহ (১৮)। এ ঘটনায় জড়িত আরও দুই জন পলাতক রয়েছেন।

জানা গেছে, গত ২৩ ডিসেম্বর রাতে পূর্ব পরিচিত সাজ্জাদ ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিককে কলমা এলাকায় একটি খামারে নিয়ে যায়। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন আরও পাঁচ জন। পরে ওই নারী খামারে আসলে সেখানে উপস্থিত চার জন তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় অন্য দুই জন পাহারাদার হিসেবে পাহারা দেন। ঘটনার পর ভুক্তভোগী ওই নারী থানায় একটি মামলা দায়ের করলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার জনকে গ্রেপ্তার করে র‌্যাব-৪ এর সদস্যরা।

সাভার মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল বিশ্বাস বলেন, গ্রেপ্তার ৪ জনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। একই সঙ্গে ভুক্তভোগী এই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)পাঠানো হয়েছে।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×