ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নৌকার কোনো প্রতিদ্বন্দ্বী নেই: আরাফাত

প্রকাশিত: ১৭:১৪, ১১ জুলাই ২০২৩; আপডেট: ১৭:১৬, ১১ জুলাই ২০২৩

নৌকার কোনো প্রতিদ্বন্দ্বী নেই: আরাফাত

গণ সংযোগে আরাফাত

নৌকার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন,‌ বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশের সর্ববৃহৎ এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। নৌকা মার্কার কোনো প্রতিদ্বন্দ্বী নেই, প্রতিপক্ষ আছে। 

মঙ্গলবার (১১ জুলাই) দুপুর ১২টায় রাজধানীর মাস্টারটেক ও পশ্চিম মানিকদী এলাকায় নির্বাচনী গণসংযোগকালে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন,‌ বিএনপি-জামাত এবং এদের দোসর দেশবিরোধী, স্বাধীনতাবিরোধীরাই মূলত আওয়ামী লীগের মূল প্রতিপক্ষ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে বিশ্বাস করে। 

তিনি বলেন, আমি ঢাকা-১৭ আসনের আওতাধীন সকল এলাকায় যেয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলছি। তাদের প্রত্যাশার কথা শুনছি। সকল সমস্যার সমাধান ধীরে ধীরে আমাদের করতে হবে।

তিনি বলেন, পশ্চিম মানিকদী ও মাস্টারটেক এলাকায় জলাবদ্ধতার সমস্যা রয়েছে এবং রাস্তাগুলি অনেক গিঞ্জি।পর্যায়ক্রমে সকল সমস্যার সনাধান করা হবে। বিভিন্ন সমস্যার কারণে অনেকে ভোট দিতে আসতে পারেন না।

তিনি আরও বলেন, স্বাধীনতাবিরোধী উগ্রবাদী মৌলবাদী অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করতে চায়। এখানে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ভোট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। তারা একটা অরাজক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। সেদিকে আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে যাবেন। ভোটের মাধ্যমে আমরা নৌকার জোয়ার বয়ে দেবো।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×