ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

চাঁদাবাজির মামলা করে বিপাকে ব্যবসায়ী পরিবার 

প্রকাশিত: ২২:০১, ১৭ সেপ্টেম্বর ২০২২

চাঁদাবাজির মামলা করে বিপাকে ব্যবসায়ী পরিবার 

সংবাদ সম্মেলন

অব্যাহত হুমকির মুখে শঙ্কিত হয়ে পড়েছেন নজরুল ইসলাম বাবুল ও তার পরিবার। এই ঘটনায় থানায় মামলা করেও কোন প্রতিকার পাচ্ছে না। উল্টো তারা আদালত থেকে জামিন নিয়ে নানাভাবে হুমকি দিচ্ছে। 

শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে (ক্র্যাব) এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ব্যবসায়ী বাবুল।
লিখিত বক্তব্যে বাবুল বলেন, বংশালের ২০/১ নবাবকাটরা রোড নীচ তলা নিমতলীতে আরফিন ট্যুরস এন্ড ট্রাভেলস এর ব্যবসা পরিচালনা করে আসছেন। অফিস নেয়ার কিছুদিন পর থেকেই আহম্মেদ শরীফ, আশিকুল খায়রুল, রফিকুল সহ আরও ৪/৫ জন সন্ত্রাসী মোটা অংকের চাঁদা দাবী করে। 

গত ২০ আগস্ট রাত সাড়ে ৮ টায় তারা আমার অফিসে এসে পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে। কিন্তু তাদের চাঁদা দিতে অস্বীকার করলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে নানা ধরনের হুমকি দিয়ে আসছে। 

গত ২২ তারিখ সন্ধ্যা ৭ টায় আমার স্ত্রীকে ডাক্তার দেখাতে নিয়ে গেলে তারা আমার অনুপস্থিতিতে অফিসে হামলা চালিয়ে নগদ ৩ লাখ ২০ হাজার টাকা, চেয়ারটেবিল, সিন্দুক, কম্পিউটার, সিসি ক্যামেরা সব নিয়ে চলে যায়। যার অনুমানিক মুল্য দুই লাখ টাকা। এই ঘটনায় বংশাল থানায় মামলা করলে আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আমাকে তুলে নেয়ার হুমকি দিতে শুরু করে।

এদিকে ফোন ও হোটসঅ্যাপে অজ্ঞাত নামা ব্যক্তি মামলা তুলে নিতে আমাকে হুমকি দিচ্ছে। ওই ব্যক্তি আমার বাসার নিচে অবস্থান করে আমাকে ফলো করছে। আমি কখন কোথায় যাচ্ছি, কি করছি সব আমাকে ফোনে অথবা এসএমএস এর মাধ্যমে জানিয়ে হুমকি দিচ্ছে। 
এই ঘটনায় জিডি করা হলেও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় আমি পরিবার নিয়ে চরম ভীতির মধ্যে দিন কাটাচ্ছি। যে কোন মুহুর্তে বড় ধরনের ক্ষতিসহ আমাকে হত্যা করা হতে পারে। আপনাদের মাধ্যমে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপিসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।  

এমএস

সম্পর্কিত বিষয়:

×