ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্বামী দেনায়, ফাঁস নিলেন স্ত্রী

প্রকাশিত: ১২:১৯, ২৭ মার্চ ২০২৪

স্বামী দেনায়, ফাঁস নিলেন স্ত্রী

পাওনাদারদের যন্ত্রণায় সম্প্রতি আত্মহত্যা করেন তার স্ত্রী রঞ্জিতা।

আইপিএল ক্রিকেটে ম্যাচে বাজি ধরে এক কোটি রুপির বেশি দেনা করে ফেলেন কর্ণাটকের প্রকৌশলী দর্শন বাবুতিনি। পাওনাদারদের যন্ত্রণায় সম্প্রতি আত্মহত্যা করেন তার স্ত্রী রঞ্জিতা। খবর- এনডিটিভি

গত সোমবার (১৮ মার্চ) কর্নাটকের চিত্রাদূর্গা এলাকায় নিজ বাসভবনে ফাঁস নেন ২৩ বছর বয়সী গৃহিণী রঞ্জিতা। তার মৃত্যুর পর থানায় মামলা করেন তার বাবা ভেঙ্কটেশ। 

জানা গেছে, অ্যাসিস্টেন্ট এঞ্জিনিয়ার হিসেবে হোসাদূর্গা এলাকার মাইনর ইরিগেশন ডিপার্টমেন্টে চাকরি করেন দর্শন। ২০২১ সাল থেকেই তিনি আইপিএলের ওপর বাজি ধরা শুরু করেন। এতে তার দাম্পত্য সম্পর্কে অবনতি হতে থাকে। বাজিতে হারার পর অথবা নতুন করে বড় বাজি ধরতে প্রায়ই এদিক ওদিক থেকে টাকা ধার করতেন তিনি। সম্প্রতি তার ওপর ৮৪ লাখ রুপির দেনা ঝুলছিল। 

ভেঙ্কটেশ পুলিশকে জানিয়েছেন, ২০২০ সালে বিয়ের সময়ে দর্শনের এ বদভ্যাসের কথা জানতেন না রঞ্জিতা। দর্শনের থেকে টাকা না পেয়ে রঞ্জিতাকে অনেক সময়ে হেনস্তা করতেন পাওনাদাররা। মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করেন তিনি। মোট ১৩ জন পাওনাদারের কথা জানিয়েছেন ভেঙ্কটেশ। 

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে এবং তাতে নিজের হেনস্তা হওয়ার ব্যাপারে বিশদ বর্ণনা দিয়েছেন রঞ্জিতা। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করেছে পুলিশ। 
 

তাসমিম

×