ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

বুরাককে পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশের ভক্তরা

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৩, ২৬ মে ২০২৪

বুরাককে পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশের  ভক্তরা

বুরাককে পেয়ে গুলশানে ভক্তদের ভিড়

অপেক্ষার পালা শেষে ভাগ্যবান ভক্তদের সঙ্গে দেখা করলেনকুরুলুস উসমানখ্যাত তুর্কি অভিনেতা বুরাক অ্যাজিভিট। তবে শোরুমের বাইরে অসংখ্য ভক্তের ভিড় থাকায় অভিনেতা সে ভক্তদেরও এক ঝলক দেখা দিয়েছেন। বিশেষ মুহূর্ত ধরে রাখতে তুলেছেন সেলফি। বাংলাদেশের ভক্তরা তাকে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান। বুরাকও তার দেশের ভক্তদের পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি সবার সঙ্গে সেলফি তোলেন। অসাধারণ এই মুহূর্তের দৃশ্য ধরে রাখতে কেউ ভুল করেননি।

তুরস্কের জনপ্রিয় অভিনেতা বুরাক অ্যাজিভিট। তিনি বেশকিছু টিভি সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেছেন। তবে বর্তমানে প্রচারিতকুরুলুস উসমানসিরিজে একটি চরিত্রে রূপদান করে তিনি বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করেছেন। সিরিজের মাধ্যমে বাংলাদেশেও তার তুমুল জনপ্রিয়তা সৃষ্টি হয়েছে। দেশের বিনোদনপ্রেমীদের প্রিয় তারকায় পরিণত হয়েছেন তিনি।

তাই তাকে দেশের ভক্তদের সামনে হাজির করেছে একটি শীর্ষস্থানীয় বহুজাতিক প্রতিষ্ঠান। রবিবার রাজধানীর গুলশান নম্বরে দেখা মেলে তুর্কি অভিনেতার। প্রিয় অভিনেতাকে দেখতে সেখানে নির্দিষ্ট সময়ের আগেই আনাগোনা শুরু করেন দেশের অসংখ্য ভক্তরা-অনুরাগীরা। যেন সত্যিই এক অভূতপূর্ব মুহূর্ত।

বুরাক তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশে আসার কথা উল্লেখ করে পোস্ট দিয়েছেন। তার পোস্টের পর ভক্তদের মধ্যে বিপুল প্রত্যাশা আগ্রহ তৈরি হয়।

×