ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

অন্তর্বাস পরিয়ে শুটিংয়ের প্রস্তাব অভিনেত্রীকে

প্রকাশিত: ১৮:৩১, ২৬ মে ২০২৪

অন্তর্বাস পরিয়ে শুটিংয়ের প্রস্তাব অভিনেত্রীকে

জুহি পারমার।

বিগ বস সিজন-৫ জয়ী তারকা জুহি পারমার। যিনি একজন সফল অভিনেত্রী। দীর্ঘদিন ধরে প্রচারিত টেলিভিশন শো ‘কুমকুম এক প্যায়ারা সা বন্ধন’-কুমকুমের ভূমিকায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন এই তারকা। সম্প্রতি ক্যারিয়ারের শুরুর দিকে কিছু অপ্রত্যাশিত ঘটনার কথা তুলে ধরেছেন জুহি। যেখানে রয়েছে কাস্টিং কাউচের মতো ভয়ংকর গল্প। তবে অভিনেত্রী কখনোই আপোষ করেননি করো সঙ্গে।

এক সাক্ষাৎকারে জুহি জানান, মাত্র ১৭ বছর বয়সে একটি দৃশ্যে শুটিংয়ের জন্য তাকে শরীরে শুধুমাত্র অন্তর্বাস (বিকিনি) পরতে বলা হয়েছিল। একইসঙ্গে এটাও বলা হয়েছিল, তিনি যদি এই দৃশ্য করতে রাজি না হন, তাহলে ক্যারিয়ারে সমস্যার মুখে পড়তে হবে। একটি চ্যানেলের মিউজিক অ্যালবামের প্রস্তাব পেয়েছিলেন তিনি। যেখানে তাকে বিকিনি পরতে বলা হয়েছিল। কিন্তু জুহি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। 

জুহি বলেন, ‘আমি সেই প্রস্তাবে রাজি হইনি। পরে চ্যানেলের প্রধান আমাকে বলেছিলেন, কিছু বিষয়ে আপোষ না করলে আমি ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারব না। এর জবাবে আমি বলেছিলাম, আপনি কী সঠিক সিন্ধান্ত নিলেন? নিজের নীতিতে অটল থেকে ভালো সুযোগ না পেলেও আমার আফসোস ছিল না। আমি কোনো ধরণের আপোষ না করেই সেদিন ফিরে আসি।’

প্রায় দুই বছর পর জুহি যখন 'শাহিন' এবং 'চুড়িয়া'-এর মতো শোতে কাজ করছিলেন, তখন তিনি একটি সেকেন্ড-হ্যান্ড মারুতি গাড়ি কিনেছিলেন। একদিন গাড়ি চালানোর সময় তিনি দেখতে পান সেই চ্যানেলের প্রধান তার অফিসের বাইরে দাঁড়িয়ে আছেন।

সে সময় জুহি গাড়ির কাচ নামিয়ে বলেন, ‘স্যার, আমি কোনো আপোষ করিনি এবং খুব ভালোভাবেই বেঁচে আছি। আর এই গাড়িটা আমার নিজের টাকায় কেনা।’

কুমকুমের চরিত্রে জুহি পারমারকে দর্শকরা বেশ পছন্দ করেছেন। এছাড়াও, তিনি 'বিগ বস ৫'-এর বিজয়ী। সম্প্রতি জুহিকে দেখা গেছে ওয়েব সিরিজ 'ইয়ে মেরি ফ্যামিলি'-তে।

এম হাসান

×