ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যেভাবে ২৫০ কোটি টাকার মালিক হল দেড় বছরের শিশু

প্রকাশিত: ১৪:৩১, ২৯ মার্চ ২০২৪; আপডেট: ১৬:৫০, ২৯ মার্চ ২০২৪

যেভাবে ২৫০ কোটি টাকার মালিক হল দেড় বছরের শিশু

ধনী তারকা সন্তান রাহা

সবে মাত্র দেড় বছর বয়স রণবীর-কন্যা রাহার। আর এরই মাঝে ২৫০ কোটি টাকার মালিক সে। বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তানের তকমা পেল এই ছোট্ট রাহা। 

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন বলিউড স্টার আলিয়া ভট্ট ও রণবীর কপূর। মেয়ে রাহাকে চোখে হারান রণবীর-আলিয়া। সারাক্ষণ বাবার কোলে দেখা যায় একরত্তি রাহাকে। 

মুম্বইয়ের পালি হিলস্ এলাকায় বাস্তু অ্যাপার্টমেন্টের ন'তলায় থাকেন ‘রণলিয়া’। এই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি টাকা। অন্য দিকে, গত তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদু রাজ কপূরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নতুন ভাবে তৈরি করছেন তাঁরা। কাজ প্রায় শেষ, খুব শীঘ্রই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া। এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা। 
একসূত্রে জানা যায়,  নিজেদের উপার্জনের অনেকটা অর্থই এই বাড়িতে বিনিয়োগ করছেন তারকা দম্পতি। ২৫০ কোটি টাকার বাড়িটি নাকি ইতিমধ্যেই মেয়ে রাহার নামে করে দিয়েছেন অভিনেতা। শাহরুখ খানের ‘মন্নত’ ও অমিতাভ বচ্চনের ‘জলসা’-র সমপরিমাণ বাজারমূল্য এই বাংলোর। সে দিক থেকে দেখলে, রাহা কপূরই এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা সন্তান। জন্মের পরই এত কোটি টাকার সম্পত্তির অধিকারিণী সে। তবে এই বাংলোটি ছাড়াও আলিয়ার মুম্বই শহরে চারটি ফ্ল্যাট রয়েছে। এ ছাড়াও লন্ডনে একটি বাড়ি রয়েছে এই অভিনেত্রীর।

শিলা

×