ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাকিব ভক্তদের বিভক্তি

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২২, ২৮ মার্চ ২০২৪

শাকিব ভক্তদের বিভক্তি

শাকিব খান

ঢালিউড কিং শাকিব খান। এই মুহূর্তে তার হাতে তিনটি সিনেমা রয়েছে। এর মধ্যে হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ আসছে ঈদুল ফিতরে। এতে তার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। অনন্য মামুন নির্মিত ‘দরদ’র কাজও শেষ। এতে শাকিবের বিপরীতে আছেন বলিউডের সোনাল চৌহান। ছবিটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত করেননি সংশ্লিষ্টরা। আর তৃতীয় ছবি ‘তুফান’ বানাচ্ছেন রায়হান রাফী। এটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তিন সিনেমার সংশ্লিষ্টরাই একই সময়ে নানাভাবে তাদের সিনেমার প্রচার-প্রচারণা করছেন। ফলে সোশ্যাল মিডিয়ায় শাকিবিয়ানরা ভাগ হয়ে পড়েছেন। কেউ ‘রাজকুমার’ সিনেমাকে এগিয়ে রাখছেন কেউ আবার ‘তুফান’কে। কেউ আছেন ‘দরদ’ সিনেমার প্রচারণায়। কেউ কেউ একটি সিনেমাকে এগিয়ে রাখতে গিয়ে বিভিন্নভাবে সমালোচনা করছেন অন্য সিনেমার নির্মাতাকে। এদিকে গতকাল ছিল দেশের শীর্ষ নায়কের জন্মদিন।

১৯৭৯ সালের ২৮শে মার্চ তিনি জন্ম গ্রহণ করেন। নায়কের এই জন্মদিনে ব্যতিক্রম চমকের ইঙ্গিত দিয়েছিলেন একাধিক নির্মাতা ও প্রযোজক। কেউ বলেছিলেন বিশ্বের সর্বোচ্চ অট্টালিকা বুর্জ খলিফায় দেখানো হবে ছবির টিজার, আবার কেউ বলেছেন দুবাই থেকে আসবে বড় সারপ্রাইজ। কিন্তু দিনশেষে সবই পরিণত হয়েছে ফাঁকা ও দুর্বল আওয়াজে। বিপরীতে ভক্তরাই শাকিবকে দিয়েছে চমক, ঢের ভালোবাসা। তবে কিং খানের জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার প্রথম গান প্রকাশ। এটি গেয়েছেন বালাম ও কোনাল। আসিফ ইকবালের কথায় গানের সুর-সংগীত করেছেন কলকাতার আকাশ সেন।

×