ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

হঠাৎ নতুন লুকে ওমর সানী

প্রকাশিত: ১৮:৪৯, ১৭ অক্টোবর ২০২৩

হঠাৎ নতুন লুকে ওমর সানী

চিত্রনায়ক ওমর সানী

দীর্ঘদিনের বিরতি কাটিয়ে এবার পর্দায় ফিরছেন ওমর সানী। ইতোমধ্যেই শুটিংয়েও অংশ নিয়েছেন। নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী কয়েকদিন আগেই পরিচালক ইকবালের নতুন সিনেমা ‘ডেড বডি’তে চুক্তিবদ্ধ হন। 

যেখানে একদম ভিন্ন লুকে দেখা মিলল এই অভিনেতার। কোনো নায়ক কিংবা খলনায়ক নয়, আধ্যাত্মিক চরিত্রে পর্দায় হাজির হবেন সানী। সেই লুক-ই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এ বিষয়ে ওমর সানী বলেন, নায়ক থেকে খলনায়ক চরিত্রে কাজ শুরু করেছিলাম। দর্শকের সাড়াও ভালো পেয়েছি। খলনায়ক চরিত্রে কয়েকটি সিনেমা সুপারহিটও হয়েছে। কিন্তু আমার মেয়ে কখনো চায়নি আমি খলনায়ক চরিত্রে কাজ করি। এ কারণে ওই চরিত্র থেকে সরে এসেছি।

তিনি বলেন, অনেক দিন হয় সিনেমায় কাজ করা হয়নি। ‘ডেড বডি’র চরিত্র একটু ভিন্ন রকমের। এ জন্য কাজ করছি। এটি হরর ধরানার গল্পের। ফ্যান্টাসি আছে।

নতুন এ সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে এ নায়ক বলেন, এই সিনেমায় আমার চরিত্রটি একটু তান্ত্রিক টাইপের। একটি মেয়ে মারা যায়। ওর আত্মাকে দেখতে পাই আমি। আত্মাও দেখে আমাকে। তারপর তাকে ধরার পেছনে ছুটি। কারণ, ওর মাধ্যমেই পাওয়ার, ব্ল্যাক ম্যাজিক করার ক্ষমতা আয়ত্ত করতে পারব। এভাবে এগিয়ে যেতে থাকে গল্প।

‘ডেডবডি’ সিনেমায় ওমর সানীর পাশাপাশি আরও অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান, শ্যামল মাওলা, রাশেদ মামুন অপুসহ অনেকে। কেন্দ্রীয় নারী চরিত্রে থাকছেন কলকাতার ছোটপর্দার অভিনেত্রী অন্বেষা রায় (এনি)।

এস

সম্পর্কিত বিষয়:

×