ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সোশ্যাল মিডিয়া ট্রল নিয়ে যা বললেন মিথিলা

প্রকাশিত: ১৯:১৭, ২২ জুলাই ২০২৩

সোশ্যাল মিডিয়া ট্রল নিয়ে যা বললেন মিথিলা

অভিনেত্রী মিথিলা

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ট্রলের শিকার হতে দেখা যায় তারকাদের। সামান্য কোনো কিছু হলেই যেন ঝড় উঠে যায় নেটিজেনদের মধ্যে। রীতিমতো কটাক্ষ করতে শুরু করে নেটিজেনরা। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মিথিলা।

মিথিলা বলেন, আমাকে কাছ থেকে না দেখেই যারা আমাকে ট্রল করেন। পারসোনালি আমার সঙ্গে তাদের কোনো পরিচয় নেই। এরা বাইরে থেকে একটা পরিস্থিতি দেখে এরপর নিজের মতো করে  কল্পনা ও দৃষ্টিভঙ্গি দাঁড় করায়। যে মিথিলা এরকম অথবা মিথিলা ওইরকম। এটা তাদের ভাবনার বহিঃপ্রকাশ।

মিথিলা জানান, একটা সময় ছিল এই ব্যাপারগুলো নিয়ে অনেক ভাবতাম। কিন্তু বিষয়গুলো এখন আর তেমন আমাকে ভাবায় না। সোশ্যাল মিডিয়ায় আমাকে না চিনেই যারা মন্তব্য করছেন, তারা আসলে কারা সেটা আগে জানতে হবে। যে সকল মানুষ নোংরা কথা বলেন, এরা মানুষ, অটোবটস নাকি রোবট সেটাও কিন্তু আমি জানি না।

এই অভিনেত্রী আরও জানায়, মানুষের দৃষ্টিভঙ্গিতেই সব সময় নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটে। মনে করুণ, আমি আরেকটা মানুষকে কীভাবে দেখি সেটাই আমার চিন্তাভাবনা এবং আমার পারসোনালিটির রিফ্লেকশন ঘটে। তাই আমি বলি, এই যে সামাজিক যোগাযোগমাধ্যমে এতো ট্রলিং, গালিগালাজ, নোংরা কথা বলেন যারা, এসব আসলে তাদের পারসোনালিটির রিফ্লেকশন। 

এখানে আমার কোনো দায়বদ্ধতা নেই। কারণ, আমরা কেউ কাউকে চিনি না। সোশ্যাল মিডিয়া ম্যানেজ করার জন্য আমার আলাদা লোক আছে। তাই এসব আর আমাকে দেখতে হয় না। ফলে বাজে মন্তব্য এখন আমার ওপর কোনো প্রভাব ফেলে না।

 

এস

×