ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

রণবীর ‘বেহায়া’, প্রায়ই তাঁকে বিনা পোশাকে দেখতাম

প্রকাশিত: ১৬:১৮, ২৫ মে ২০২৪

রণবীর ‘বেহায়া’, প্রায়ই তাঁকে বিনা পোশাকে দেখতাম

রণবীর-পরিনিতি

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা রণবীর সিং। নায়িকা দীপিকা পাড়ুকোনকে বিয়ে করে ভালোই কাটছে তাদের সংসার। অভিনেতার এক অজানা দিক তুলে ধরলেন তার একাধিক সিনেমার নায়িকা পরিণীতি চোপড়া। রণবীরকে ‘বেহায়া’ তকমা দিয়েছেন তিনি। প্রায়ই নাকি তাকে বিনা পোশাকে দেখতেন পরিণীতি।

বলিউডে পরিণীতির প্রথম সিনেমা ‘লেডিস ভার্সাস রিকি বেহল’-এ তার বিপরীতে ছিলেন রণবীর সিং। কয়েক বছর পর ‘কিল দিল’ সিনেমায় জুটি বাঁধেন তারা। সেই সিনেমার প্রচারে রণবীরের সঙ্গে তার রসায়ন নিয়ে প্রশ্ন করা হয় পরিণীতিকে। তখনই অচেনা এক রণবীরের সঙ্গে পরিচয় করান তিনি। 

পরিণীতি জানান, ‘হ্যাপি বার্থডে’ গানের শ্যুটে একসঙ্গে কাজ করার সময়ে বিবস্ত্র হয়ে তার সামনে এসে দাঁড়িয়েছিলেন রণবীর! নায়িকার কথায়, ‘একটি রোমান্টিক দৃশ্যের আগে মেকআপে ব্যস্ত ছিলাম। আচমকাই ঘুরে তাকিয়ে দেখি, বিনা পোশাকেই দাঁড়িয়ে আছে রণবীর! পরনে ট্রাউজার্স বা ওই জাতীয় কিছুই নেই! আমি খুবই আপত্তি করায় শেষমেশ পোশাক পরল!’

পরিণীতি বলেন, বিশ্রাম করছেন কিংবা শৌচাগারে রয়েছেন বলে নয়, বরং বেশির ভাগ সময় বিবস্ত্র অবস্থায় থাকেন বলেই রণবীরের রুমে ঢোকার জন্য অনুমতি প্রয়োজন হয়! নায়িকার কথায়, ‘মেকআপ রুমে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। পরনের প্যান্ট যেকোনো সময় খুলেও ফেলতে পারে! ওর কিছু মনেই হবে না। কিন্তু উল্টোদিকের মানুষটা লজ্জায় পড়ে যাবে। আজ নয়, সেই ‘ব্যান্ড বাজা বরাত’ সিনেমার সময় থেকেই রণবীর এমন কাণ্ড করে! 

ওই সিনেমার শুটিং চলাকালীন দুই দিন অন্তরই নাকি এভাবেই পরিণীতির সামনে আসতেন রণবীর। তখনই অভিনেতাকে ‘বেহায়া’ বলেন পরিণীতি।

 

এবি

×