ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন তৃপ্তি 

প্রকাশিত: ১৬:০২, ২৫ মে ২০২৪; আপডেট: ১৬:০৯, ২৫ মে ২০২৪

সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন তৃপ্তি 

তৃপ্তি দিমরি

রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেছিলেন তৃপ্তি দিমরি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন। সম্প্রতি বিকিনি পরা ছবি শেয়ার করে আবারও মন জয় করেছেন ভক্তদের।

বৃহস্পতিবার (২৩ মে) তৃপ্তি দিমরি তার ইনস্টাগ্রামে ‘এটি যতো সহজ আসে, ততো সহজে যায়।’ ক্যাপশন লিখে একটি রিল শেয়ার করেছেন। যেখানে মেঘলা আকাশের নিচে মনোরম সমুদ্র সৈকতে হলুদ সুতির ট্রাউজার ও সাদা টপে উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে। কুমার নামে এক ভক্ত সেই রিল ভিডিওতে লিখেছেন, ‘এই ছবিটি ভালো লেগেছে চমৎকার, ট্রেন্ডি স্টাইলিশ । দেখতে অনেক সুন্দর, হলিউড সেলিব্রেটি বিউটি কুইন বিশেষ হলুদ রঙের প্লেট ভালো লেগেছে।’

আরেকজন ভক্ত লিখেছেন, ‘দু’দিন আগে আমি ‘লায়লা মজনু’ দেখেছিলাম এবং তারপর থেকে আমি তোমাকে অনুসরণ করতে শুরু করেছি। তুমি এখন আমার প্রিয় হয়ে গিয়েছো। তোমার হেয়ার স্টাইল, পোশাক, ঠোঁট দেখলে আমার প্রিয় একজনের কথা মনে করিয়ে দেয়।’উল্লেখ্য, তৃপ্তিকে এরপর দেখা যাবে আল্লু অর্জুনের সর্বাধিক প্রতীক্ষিত সিনেমা, ‘পুষ্প ২: দ্য রুল’-এ। সুকুমার পরিচালিত, পুষ্প ২-এর শুটিংয়ের শেষ পর্ব চলছে। আল্লু অর্জুন ছাড়াও, ছবিতে আরও অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা। এই বছরের শুরুতে, পুষ্প ২-এর নির্মাতারা আল্লু অর্জুনের জন্মদিনে ছবিটির টিজার প্রকাশ করেছিলেন। টিজারে, আল্লু অর্জুনকে একটি শাড়ি পরা অবস্থায় দেখা গেছে এবং তার মুখ আঁকা হয়েছে নীল এবং লাল রঙে । ভারী ঐতিহ্যবাহী সোনা এবং ফুলের গহনা দিয়ে মেকআপও করেছেন।

এর আগে ২০২০ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় ‘বুলবুল’। সেখানে প্রযোজক ছিলেন আনুশকা শার্মা এবং ও তার ভাই কর্নেশ শার্মা। বাঙালি বধূর চরিত্রে তৃপ্তির অভিনয় নজরে আসে। এরপর ২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় নতুন আরেকটি ছবি ‘কলা’। ওই ছবিরও প্রযোজক আনুশকা শার্মা। কলা চরিত্রে অবসাদ, উদ্বেগ, হিংসা নিপুণভাবে ফুটিয়ে তুলেছিলেন তৃপ্তি। তার অভিনয় মন ছুঁয়ে যায় দর্শকদের। 

এবি

×