ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

অপু-বুবলীর বাগযুদ্ধ অতঃপর শাকিব খানের বিয়ের গুঞ্জন!

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:২৪, ২৯ এপ্রিল ২০২৪

অপু-বুবলীর বাগযুদ্ধ অতঃপর শাকিব খানের বিয়ের গুঞ্জন!

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

নতুন করে শুরু হয়েছে ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর ফেসবুক বাকযুদ্ধ। দুজনই দাবি করছেন, তারা এখনো চিত্রনায়ক শাকিব খানের বিয়ে করা স্ত্রী। এই তারকাত্রয়ের বর্তমান অবস্থা এ রকম- শাকিবের ভাষ্যে অপু ও বুবলী দুজনেই তার জীবনের অতীত। তাদের সঙ্গে নতুন করে সংসারের কোনো সুযোগ-সম্ভাবনা নেই।

অথচ শাকিবের পরিবারের সঙ্গে অপুর ঘনিষ্ঠতা ক্রমশ বাড়ছে বলে জানা যায়। এমনকি তাদের পুনর্মিলনের আভাসও মিলছিল। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী বলেছেন, আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী। শুধু তাই নয়, এখনো নাকি শাকিবের সঙ্গে তিনি একান্ত সময় কাটান।
সম্প্রতি শোনা যাচ্ছে, পুনরায় বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। এবার পরিবারের পছন্দেই সংসার পাতবেন নায়ক। তার পরিবারেরই এক ঘনিষ্ঠ সূত্র খবরটি গণমাধ্যমের কানে দিয়েছে। শাকিবের মা, বাবা, বোন ও ভগ্নিপতি মিলে তার জন্য কনে দেখছেন। ইতোমধ্যে এক পাত্রীকে প্রাথমিকভাবে পছন্দও নাকি করেছেন তারা। যিনি বিলেত থেকে চিকিৎসা বিদ্যায় পড়াশোনা করে এসেছেন। যদিও শাকিব নিজে বিয়ের প্রসঙ্গে এখনো মুখ ফুটে কিছু বলেননি। আর বরাবরের মতো নীরব রয়েছেন অপু-বুবলীর বিষয়েও।
২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। এর দেড় বছর পর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিয়েবিচ্ছেদ কার্যকর হয়। অপুর সঙ্গে বিচ্ছেদের পাঁচ মাস পরই বুবলীকে বিয়ে করেন শাকিব। গোপন রাখেন এই খবরও। তাদের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ। তবে এই সংসারের বিচ্ছেদসংক্রান্ত স্পষ্ট কোনো তথ্য কিংবা মন্তব্য শাকিব-বুবলী কেউই  দেননি।

×