রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবিলম্বে শোভা রানীর হত্যাচেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার দাবি ওয়ার্কার্স পার্টির

অবিলম্বে শোভা রানীর হত্যাচেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার দাবি ওয়ার্কার্স পার্টির

স্টাফ রিপোর্টার ॥ মঠবাড়িয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রমা রানী শোভার হত্যাচেষ্টাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবি জানিয়েছে ওয়ার্কার্স পার্টি। এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্র গত ২ জুলাই রাত আনমানিক ৯টায় দিকে তার ঘরে ঢুকে হত্যার উদ্দ্যেশে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। সন্ত্রাসীরা তার হত্যা নিশ্চিত করার লক্ষ্যে মাথার উপরে এলোপাথাড়ি কোপ দেয়।

এতে তিনি মারাত্মক ভাবে আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। এব্যাপারে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ অদ্যবধি কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি। এতে করে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার এই ঘটনার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন পার্টির কেন্দ্রীয় নেতা ও ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন। সমাবেশে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা এ্যাড. জোবায়দা পারভিন, জাকির হোসেন রাজু, মোস্তফা আলমগীর রতন, কিশোর রায়, শাহানা ফেরদৌসি লাকী প্রমুখ। এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সম্পাদকম-লীর সদস্য কাজী আনোয়ারুল ইসলাম টিপু, সাদাকাত হোসেন বাবুল খান, তাপস কুমার রায়, রফিকুল ইসলাম সুজন সহ নেতৃবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, করোনা দুর্যোগে মানুষ যখন ঘরে নিরাপদে অবস্থান করছে এসময়ে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী চক্রের কার্যকলাপ ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। দেশে এখন ঘুষ-দুর্নীতি, মাদক-সন্ত্রাস ইত্যাদি কার্যকলাপে মানুষ দিশেহারা। সরকার ও পুলিশ প্রসাশন দুর্বৃত্তদের দমন করতে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। দেশে সুশানের চরম অভাব পরিলক্ষিত হচ্ছে। এ অবস্থা চলতে থাকলে মানুষের চাপা ক্ষোভ যেকোন সময় বিক্ষোভে রূপ নিতে পারে। এতে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ভেঙ্গে পড়তে পারে। তাই এখনই ঘুষ-দূর্নীতি, মাদক-সন্ত্রাস বন্ধে সরকারকে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে।

নেতৃবৃন্দ অবিলম্বে শোভা রানীর হত্যাচেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার করে দেশে আইনের শাসন সুদৃঢ় করার জন্য পুলিশ প্রসাশনকে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য আহবান জানান। অন্যথায় শোভা রানীর হত্যাচেষ্টাকারীদের বিচারের দাবিতে সর্বস্তরের জনগণ রাস্তায় নেমে এলে তার দায় দায়িত্ব প্রশাসনকে বহন করতে হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records