মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

ঝিনাইদহে সাত লাখ টাকা মুক্তিপণ দাবিতে কৃষককে অপহরণ

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১ জুলাই ॥ সাত লাখ টাকা মুক্তিপণের দাবিতে ঝিনাইদহে ক্ষিতিশ বিশ্বাস নামে এক কৃষককে অপহরণ করেছে সন্ত্রাসীরা। রবিবার রাতে সদর উপজেলার ফুরসুন্দি গ্রামের বাড়ি থেকে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। ৪ দিনেও তার কোন সন্ধান মেলেনি। এ ব্যাপারে মঙ্গলবার অপহৃতের স্ত্রী মাধবী বিশ্বাস ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপহৃতের স্ত্রী মাধবী বিশ্বাস পুলিশকে বলেছেন, রবিবার রাত আড়াইটার দিকে ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসী তাদের বাড়িতে আসে। সন্ত্রাসীরা তার স্বামীকে ঘুম থেকে তুলে বলে ‘তোর বিরুদ্ধে অনেক অভিযোগ আছে’। এ কথা বলে বাড়িতে রাখা নগদ ৩০ হাজার টাকা নিয়ে নেয় এবং তার স্বামীকে অপহরণ করে নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা মোবাইল ফোনে তার পরিবারের কাছে ৭ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

মাগুরায় বিদ্যুত স্পর্শে কৃষকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১ জুলাই ॥ শালিখা উপজেলার তিলখড়ি গ্রামে বুধবার সকালে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মোশারফ মল্লিক (৬৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মুরগির ফার্মে বিদ্যুত সংযোগ দিয়ে শিয়াল ও বনবিড়াল মারার ফাঁদ পাতা ছিল। সকাল ৮টার দিকে মোশারফ মল্লিকের ৪ বছর বয়সী নাতি খেলতে খেলতে মুরগির ফার্মের নেট স্পর্শ করলে বিদ্যুতায়িত হয়।

পার্বতীপুরে ব্রিজে ফাটল ধরায় যান চলাচল বন্ধ

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ১ জুলাই ॥ দিনাজপুরের সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর নেতৃত্বে একদল প্রকৌশলী টিম বুধবার বেলা ১টায় পার্বতীপুর-দিনাজপুর সড়কে ছোট যমুনা নদীর ওপর ফাটল ধরা ব্রিজটি পরিদর্শন করেন। লাল ফ্লাগ টাংগিয়ে ব্রিজের ওপর দিয়ে যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। সরেজমিনে দেখা যায় ব্রিজের ওপর দিয়ে ভারি যান চলাচল বন্ধ হয়ে গেছে। এলাকাবাসীদের অভিযোগ অতি ব্যস্ততম রাস্তার এই পুরাতন ব্রিজটি ভেঙ্গে নতুন করে নির্মাণের জন্য কর্তৃপক্ষের নিকট বহুবার দাবি জানান হলেও আমলে নেয়া হয়নি।

প্রকাশিত : ২ জুলাই ২০১৫

০২/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: