কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

হোটেল সোনারগাঁতে ইফতার-ডিনার করল ৬ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০৩:২২ পি. এম.
হোটেল সোনারগাঁতে ইফতার-ডিনার করল ৬ শতাধিক সুবিধাবঞ্চিত শিশু

স্টাফ রিপোর্টার॥ রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁ-এর গ্র্যান্ড বলরুমে হয়ে গেল শিশূদের জন্য আয়োজন করা ইফতার ও ডিনার পার্টি। শুক্রবারের এই আয়োজনে বিভিন্ন শিশুকল্যাণ, উন্নয়নমূলক সংস্থা ও এতিমখানার ৬ শতাধিক শিশু অামন্ত্রণ পায়। সুবিধাবঞ্চিত ৬ থেকে ১২ বছর বয়সী এসব শিশু আনন্দের সঙ্গে ইফতার ও ডিনার সারে।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন প্রধান অতিথি হিসেবে এসব শিশুর সঙ্গে ইফতার অনুষ্ঠানে শরিক হয়েছিলেন। এসময় হোটেলস ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব:) এএসএম মোস্তফা কামাল খান, সোনারগাঁ হোটেলের মহাব্যবস্থাপক এল্ড্রিডজ জে ম্যাকএওয়ান, হোটেলের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এবং অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন

হোটেলের সহকারী পরিচালক (মার্কেটিং এ্যান্ড পাবলিক রিলেশানস) সালমান কবির জানান, সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে গত এক যুগ ধরে হোটেল কর্তৃপক্ষ রমজান মাসে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য সুস্বাদু ইফতার ও ডিনারের আয়োজন করে আসছে। এবছর বিভিন্ন অলাভজনক প্রতিষ্ঠান যেমন- মদিনাতুল উলুম ইসলামিয়া মহিলা মাদ্রসা ও এতিমখানা, আল মাকছুদ হাফেজিয়া মাদ্রাসা, গ্রীনরোড মোহাম্মাদিয়া হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানা, তালিমুল কুরআন আল ইসলামিয়া মাদ্রাসা, এএসএইচআইসি ফাউন্ডেশন, ফাউন্ডেশন ফর চাইল্ডহুড ক্যান্সার, রাহমত এ আলম ইসলাম মিশন এতিমখানা থেকে ৬ শতাধিক শিশুকে আমন্ত্রণ জানানো হয়।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০৩:২২ পি. এম.

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: