কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় চার চালক নিহত

প্রকাশিত : ২০ জুন ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক, মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যান চালক এবং নরসিংদীতে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কেরানীগঞ্জ ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় জয়নাল আবেদীন উজ্জ্বল (৩০) ও তুষার (২৫) নামে ২ মোটরসাইকেল চালক নিহত হয়। শুক্রবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজেন্দ্রপুর মোল্লারপুল এলাকায় পদ্মা সেতুর কাজে ব্যবহৃত ট্রাক (ঢাকা ঢ ৮১-০৩০৫) ও বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তুষার নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়। অপরদিকে কেরানীগঞ্জের কদমতলী গোল চত্বর এলাকায় ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে জয়নাল আবেদীন উজ্জ্বল নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়। জানা গেছে, শুক্রবার সকালে তুষার মোটরসাইকেলযোগে শ্রীনগর থেকে ঢাকা আসছিল। ঢাকা-মাওয়া মহাসড়কের মোল্লারপুল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে পদ্মা সেতুর কাজে ব্যবহৃত একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয়। অপরদিকে শুক্রবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলীর ডিবি কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ ॥ শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার আলীপুরা এলাকায় দুটি মালবোঝাই কাভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আক্তার হোসেন (২৫) নামে এক চালক নিহত হয়েছেন। নিহত আক্তার হোসেন নোয়াখালী জেলার চৌমুহানী উপজেলার জয়নাল আবেদীন চৌধুরীর ছেলে।

নরসিংদী ॥ অটোরিক্সার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাদ্দাম হোসেন (২৬) নিহত ও তার অপর অজ্ঞাত সঙ্গী গুরুতর আহত হয়েছে।

ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিঘর হাজি বাগানে শুক্রবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে।

প্রকাশিত : ২০ জুন ২০১৫

২০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: