মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

পুলিশ কর্মকর্তা কলেজ ছাত্রসহ নিহত সাত

প্রকাশিত : ১৯ জুন ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার রাত ও বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা, কলেজছাত্র ও অটোরিক্সা যাত্রীসহ নিহত হয়েছেন সাতজন। আহতের সংখ্যা চার। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর

চট্টগ্রাম ॥ চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে এক কলেজছাত্রের। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। প্রতিবাদে ক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করলে প্রায় এক ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে ট্রাক চালককে গ্রেফতার ও যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে বহদ্দারহাট ফ্লাইওভার সংলগ্ন রৌশন বোর্ডিং এলাকায় বেপরোয়া গতিসম্পন্ন ট্রাকের ধাক্কায় অকুস্থলেই নিহত হয় চট্টগ্রাম সিটি কলেজের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র সত্যপ্রিয় দাস তপু (২৫)। তার বাড়ি কক্সবাজার জেলার মহেশখালি উপজেলার গৌরবঘাটা গ্রামে। দুর্ঘটনার এ খবর ছড়িয়ে পড়ার পর কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। ছাত্ররা জড়ো হয়ে বেলা সাড়ে বারোটার দিকে অবরোধ সৃষ্টি করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন প্রবর্তক মোড় এলাকায়।

নওগাঁ ॥ বৃহস্পতিবার সকালে নওগাঁ সদরের বরুণকান্দি বাইপাস এলাকায় ট্রাকের চাপায় হারুন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। হারুন নওগাঁ শহরের আনন্দনগর মহল্লার তোফাজ্জল হোসেনের পুত্র। সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, হারুন বরুণকান্দি বাইপাস এলাকায় ট্রাকের টোল আদায়ের কাজে নিয়োজিত ছিল। সকালে ওই এলাকায় ট্রাকের টোল আদায় করতে গেলে ট্রাকের চালক ট্রাক না থামিয়ে তাকে চাপা দিয়ে চলে যায়। এতে হারুন ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়।

গাইবান্ধা ॥ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট বুড়িরঘর এলাকায় বৃহস্পতিবার এক দুর্ঘটনায় শিশুসহ দুই জন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতরা হচ্ছেন, গাইবান্ধা সদর উপজেলার নান্দিনাশহর গ্রামের সোহেল মিয়ার স্ত্রী সুমি বেগম (২৫) ও পলাশবাড়ী উপজেলার হাসনেরপাড়া গ্রামের জিলুর রহমানের ৮ মাস বয়সী শিশু কন্যা খাদিজাতুল কোবরা। আহত ৩ জনকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, গাইবান্ধা থেকে বগুড়াগামী শাওন-শাহীন পরিবহনের যাত্রীবাহী মিনিবাসটি ওই এলাকায় গাইবান্ধাগামী অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটো রিক্সার পাঁচ যাত্রী আহত হয়।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গায় আলমসাধু ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন হতাহত হয়েছে। নিহত তপন কুমার বিশ্বাস (৫০) জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের যামিনী কান্ত বিশ্বাসের ছেলে। আহত বিপ্লব কুমার বিশ্বাস নিহতের ভাতিজা। বৃহস্পতিবার সকাল ১০টায় মনোহরপুর বাসস্ট্যান্ডে দুর্ঘটনা ঘটে। আহত বিপ্লব কুমার বিশ্বাসকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ ॥ বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলাধীন আমতলী নামক স্থানে সিএনজি চালিত অটো রিক্সার ধাক্কায় হিরেন্দ্র চন্দ্র ঘোষ (৭৫) নামে এক দুধ বিক্রেতা নিহত হয়েছেন। সংশ্লিষ্ট উপজেলাধীন শিয়ালদড়িয়া গ্রামের বাসিন্দা।

ফরিদপুর ॥ ১৮ জুন ফরিদপুরে অজ্ঞাত ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উপ-পরিদর্শক মীর আজাদ রফিকুল হাসান (৫৫)। বুধবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুর শহর নুরু মিয়া বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মীর আজাদ কুষ্টিয়া জেলা শহরের চৌড়হাঁস এলাকার মৃত খয়বর আলীর ছেলে। তিনি বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা। তিনি ফরিদপুর পিবিআই-এর উপপরিদর্শক পদে কর্মরত ছিলেন।

ডোমারে হোটেলে ট্রাক

স্টাফ রিপোর্টার, নীলফামারী থেকে জানান, ডোমার উপজেলা শহরের চিলাহাটি সড়কের মায়া মার্কেটের সামনে খানাখন্দকে ভরা কাদাযুক্ত সড়কে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পার্শ্বে একটি খাবার হোটেলের ভেতরে ঢুকে পড়ে । বুধবার রাত ১০টার দিকে এই ঘটনায় ৭ জন আহত হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী, এলাকাবাসী ও তরুণ নাগরিক ঐক্য পরিষদের সদস্যরা ডোমার রেলগেট মোড়ের সড়কটি অবরোধ করলে পুলিশের সাথে তাদের ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

প্রকাশিত : ১৯ জুন ২০১৫

১৯/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: