মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাভার উপজেলায় দুই প্যানেল চেয়ারম্যান নিয়োগ

প্রকাশিত : ১০ জুন ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৯ জুন ॥ বিএনপির ডাকা হরতাল-অবরোধে নাশকতা ও গাড়ি পোড়ানোর মামলার আসামী হওয়ার কারনে দীর্ঘদিন যাবত কার্যালয়ে অনুপস্থিত সাভার উপজেলা পরিষদের নির্বাচিত বিএনপিপন্থী চেয়ারম্যান ও দু’ ভাইস চেয়ারম্যান। এতে স্থবির হয়ে পড়েছে উপজেলা পরিষদের কার্যক্রম।

পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ দেওয়ানকে সাভার উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম খানকে প্যানেল চেয়ারম্যান নিযুক্ত করা হয়। সাভার উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা কফিলউদ্দিন, ভাইস চেয়ারম্যান দেওয়ান মঈনুদ্দিন বিপ্লব ও মহিলা ভাইস চেয়ারম্যান মিনি আক্তার ঊর্মির বিরুদ্ধে মামলা থাকায় তারা দীর্ঘদিন ধরে অফিস করছেন না। স্থানীয় সরকার মন্ত্রণালয় তাদের দু’জনকে প্যানেল চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করেছেন। তবে, পারভেজ দেওয়ানকে উপজেলা পরিষদের অর্থনৈতিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়েছে। সোমবার এ আদেশ সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পৌঁছে।

প্রকাশিত : ১০ জুন ২০১৫

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: