কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

একমাত্র টেস্টের টিকিট বিক্রি শুরু

প্রকাশিত : ৮ জুন ২০১৫, ১১:৫৭ এ. এম.

অনলাইন ডেস্ক॥ বাংলাদেশ-ভারত সিরিজের একমাত্র টেস্ট ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ সোমবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ইউক্যাশের মাধ্যমে পাওয়া যাচ্ছে টিকেট। আগামীকাল থেকে ইউক্যাশ ছাড়াও ব্যাংকের নির্ধারিত শাখায় টিকিট বিক্রি হবে।

আগামী ১০ জুন থেকে শুরু হওয়া ফতুল্লা টেস্টের টিকিট ইউক্যাশের মাধ্যমে কেনা যাবে নারায়ণগঞ্জের চাষাঢ়া ও পাগলাবাজার শাখা থেকে। কাউন্টার থেকে সরাসরি কেনা যাবে শুধু নারায়ণগঞ্জের টানবাজার শাখায়।

ফতুল্লা টেস্টের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। এছাড়া আন্তর্জাতিক গ্যালারির টিকিট ৩০০ টাকা, ক্লাব হাউসের টিকিট ২০০ টাকা এবং পশ্চিম গ্যালারির প্রতিদিনের টিকিট ৮০ টাকা ও পূর্ব গ্যালারির টিকিটের দাম ৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এইকভাবে ওয়ানডে সিরিজে ম্যাচের ২ দিন আগে ইউক্যাশে ও ১ দিন আগে নির্ধারিত শাখা থেকে টিকিট কেনা যাবে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ঢাকার প্রগতি সরণি, মিরপুর রোড, শান্তিনগর ও উত্তরা শাখায় ইউক্যাশের মাধ্যমে ওয়ানডে সিরিজের টিকিট কেনা যাবে। আর শুধু মিরপুর শাখায় কাউন্টার থেকে টিকিট পাওয়া যাবে।

ওয়ানডে টিকিটের দাম পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ও হসপিটালিটি লাউঞ্জ ৩ হাজার টাকা করে।

এদিকে আজ সোবমার বাংলাদেশে আসছে ভারতের টেস্ট ক্রিকেট দল।

প্রকাশিত : ৮ জুন ২০১৫, ১১:৫৭ এ. এম.

০৮/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: