মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিস্তায় বস্তাবন্দী ৬ নবজাতকের লাশ

প্রকাশিত : ৪ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ তিস্তা নদী থেকে বস্তাবন্দী ছয় নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নে নদীর বান্নিরঘাটে ভাসমান অবস্থায় লাশগুলো উদ্ধার করা হয়। তবে এক সঙ্গে ছয় নবজাতকের লাশ কোথা থেকে এলো তা কেউ সঠিকভাবে জানাতে পারেনি। লাশগুলো গলে পচে যাওয়ায় নবজাতকগুলো ছেলে না মেয়ে তা জানা সম্ভব হয়নি। অনেকের ধারণা তিস্তার উজানে পার্শ¦বর্তী দেশ ভারতের কোন ক্লিনিকে অবৈধ গর্ভপাতের পর মরদেহগুলো বস্তাবন্দী করে নদীতে ফেলে দেয়া হয়েছিল। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন খান জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্থানীয় লোকজন তিস্তা নদীতে পলিথিনের বস্তায় ছয় নবজাতকের মরদেহ দেখে থানায় খবর দিলে আমরা তা উদ্ধার করি। এ ঘটনা মামলা হয়েছে। নবজাতকের লাশগুলো বুধবার জেলার মর্গে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়।

রূপগঞ্জে কোটি টাকার কেমিক্যালসহ কাভার্ড ভ্যান ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩ জুন ॥ রূপগঞ্জে চালক-হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে গ্লোব ফার্মা নামে একটি ওষুধ কোম্পানির এক কোটি ৯ লাখ টাকা মূল্যের কেমিক্যালসহ কাভার্ডভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের কাদিরারটেক এলাকা থেকে কাভার্ডভ্যানটি ছিনতাই হয়। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে। কাভার্ডভ্যান চালক আব্দুল মান্নান জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওষুধ তৈরির কেমিক্যাল নিয়ে একটি কাভার্ডভ্যান নোয়াখালীর উদ্দেশে রওনা হন। মঙ্গলবার রাত পৌনে একটার দিকে উপজেলার কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের কাদিরারটেক এলাকায় পৌঁছামাত্র একটি মাইক্রোবাস যোগে ৬/৭ জনের একদল ছিনতাইকারী কাভার্ডভ্যানটি গতিরোধ করে চালক আব্দুল মান্নান ও হেলপার আনোয়ার উল্লাহকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে।

পরীক্ষামূলক বাস সার্ভিসের প্রতিনিধি দলকে স্বাগত

কলকাতা-ঢাকা-আগরতলা

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ কলকাতা-ঢাকা-আগরতলা পরীক্ষামূলক সার্ভিসের দু’টি বাস মঙ্গলবার দুপুরে আখাউড়া স্থলবন্দর হয়ে আগরতলা পৌঁছেছে।

এর আগে সকাল সাড়ে ৭টায় বাসটি ঢাকা থেকে আগরতলার উদ্দেশে ছেড়ে এসে দুপুর ১২টার দিকে আখাউড়া স্থলবন্দরে পৌঁছায়। পরে ইমিগ্রেশেনের আনুষ্ঠানিকতা শেষে দুপুর ১টায় বাস সার্ভিসের নেতৃত্বে থাকা প্রতিনিধি দলটি আগরতলায় পৌঁছে। এ সময় বাংলাদেশের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ ছাল্লাল ও ভারতের পক্ষে আগরতলা সিটি কর্পোরেশনের মেয়র প্রফুল্ল জিৎ সিনহা তাদের স্বাগত জানান।

প্রকাশিত : ৪ জুন ২০১৫

০৪/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: