মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই বনদস্যু গুলিবিদ্ধ

প্রকাশিত : ২৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কাঠেশ্বর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু করিম বাহিনী প্রধান আবদুল করিম ও তার সহযোগী আল আমিন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান, গুলি ও কিছু ধারালো অস্ত্র। রবিবার রাতে এ ঘটনা ঘটে। অন্যদিকে পৃথক ঘটনায় সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ফিরিঙ্গি এলাকায় বনদস্যুদের গুলিতে রবিউল ইসলাস (৩৫)) নামের এক মৌয়াল গুলিবিদ্ধ হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে ওই মৌয়ালকে তার সহযোগীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রবিবার সন্ধ্যার পরে বনদস্যুদের আক্রমণের শিকার হয় রবিউল। সে শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের কেনা গাজীর ছেলে। রবিউল ইসলামের শাশুড়ি শেফালী বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার বৈধ পাস নিয়ে সহকর্মীদের সঙ্গে সুন্দরবনে মধু কাটতে যায় রবিউল। রবিবার সন্ধ্যার পর বনদুস্যরা চাঁদা আদায়ের জন্য তাদের নৌকা গতিরোধ করার চেষ্টা করে।

সিরাজগঞ্জে বিদ্যুত ও রাস্তার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিদ্যুত সংযোগ ও রাস্তাঘাট উন্নয়নের দাবিতে সোমবার সকালে উপজেলা সদরের ধানগড়া চৌরাস্তা মোড়ে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মাহমুদ নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী লীনা হক লুৎফা, পৌর আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ নেতা মাসুদ রানা, ছাত্রলীগ নেতা আল-আমিন, বিকাশ বিশ্বাস প্রমুখ।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: