আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চরফ্যাশনে ডাকাতের হামলায় নিহত ১

প্রকাশিত : ২৪ মে ২০১৫, ১১:২৪ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা ॥ ভোলার চরফ্যাশনের দক্ষিণ ফ্যাশন গ্রামের শহীদ গাজীর বাড়িতে শনিবার আনুমানিক রাত ১২ টার সময় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের হামলায় জাকির হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত জাকির উপজেলার দক্ষিণ ফ্যাশন গ্রামের ছিডু সরদারের ছেলে। আহত হয়েছে পাঁচজন।

আহতরা হলেন, লিটন (২৫), আলাউদ্দিন (৩৫) মহিন গাজী (৫৫) আ. শহীদ গাজী (৫০), রুবেল (২২)। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আলাউদ্দিন ও লিটনের অবস্থা আশংঙ্খাজনক হওয়ায় তাদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

আহত রুবেল বলেন, রাত ১২ টার সময় বিদ্যুৎ না থাকায় আমার চাচা শহিদ গাজী আর আমি বাড়ির পুকুরের ঘাটলায় বসে কথা বলছিলাম। বিদ্যুৎ চলে এলে ঘরে ফেরার সময় ২৫/৩০ জনের মুখোস পড়া একদল ডাকাত অস্ত্র হাতে পিছন থেকে হামলা করে আমাদের আহত করে এবং মোবাইল সেট নিয়ে যায়। এরপর তারা আমার চাচা শহীদগাজী ও আমাদের ঘরে ঢুকে আমার পিতা মহিন গাজীকে পিটিয়ে স্বর্ণ অলংকার ও টাকা পয়সা নিয়ে যায়। আমার চিৎকারে পাশের বাড়ির জাকির, লিটন, আলাউদ্দিন ছুটে এলে ডকাতরা তাদেরকেও কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে জাকির ঘটনাস্থলে মারা যায়। এ সময় আমাদের চিৎকারে আশপাশের আরও লোকজন ছুটে এলে ডাকাতরা গুলি ও বোমা ফাটাতে ফাটাতে পালিয়ে যায়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ আবুল বাসার জানান, ঘটনাস্থলে বোমার আলামত পাওয়া গেছে। ঘটনাটি ডাকাতি না পূর্ব শত্রুতা এ ব্যাপারে অনুসন্ধান চলছে এবং অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রকাশিত : ২৪ মে ২০১৫, ১১:২৪ এ. এম.

২৪/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: