আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ করেছে ২০ কোম্পানি

প্রকাশিত : ১৭ মে ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ১৫) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি। বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

সিটি ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে সিটি ব্যাংকের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫২ কোটি ৭৪ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২০ কোটি ৪৫ লাখ টাকা এবং ইপিএস ছিল ০.২৫ টাকা।

রেনেটা ॥ প্রান্তিক প্রতিবেদনে রেনেটার কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪৭ কোটি ৭২ লাখ ৬০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ১০.৮২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৪০ কোটি ৩৩ লাখ টাকা ও ৯.১৪ টাকা।

ওয়েস্টার্ন মেরিন ॥ তৃতীয় প্রান্তিকে ওয়েস্টার্ন মেরিনের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৮ কোটি ৩০ লাখ ৬০ হাজার এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১৫ কোটি ১৬ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় ছিল ২.০১ টাকা।

উত্তরা ফাইন্যান্স ॥ প্রথম প্রান্তিকে উত্তরা ফাইন্যান্সের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ২৩ কোটি ১৪ লাখ ৯০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.০৩ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২৫ কোটি ১৪ লাখ ৯০ হাজার টাকা এবং ইপিএস ছিল ২.২১ টাকা।

উত্তরা ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে উত্তরা ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ২৬ কোটি ৯৪ লাখ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ২৪ কোটি ৫৮ লাখ ৫০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.৬১ টাকা।

রূপালী ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে রূপালী ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৩৫ কোটি ১ লাখ ৪০ হাজার টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৬৮ টাকা।

সালভো কেমিক্যাল ॥ প্রথম প্রান্তিকে সালভো কেমিক্যালের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৮৩ লাখ টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৬ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ১ কোটি ৫০ লাখ ৪০ হাজার টাকা এবং ইপিএস ছিল ০.২৯ টাকা।

পিপলস লিজিং ॥ প্রথম প্রান্তিকে পিপলস লিজিংয়ের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩ কোটি ৯৫ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা।

ওয়ান ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে ওয়ান ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ২১ কোটি ২০ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৪০ টাকা।

ব্র্যাক ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে ব্র্যাক ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৪১ কোটি ১৪ লাখ ৯০ হাজার এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৫৮ টাকা।

বেক্সিমকো সিনথেটিক ॥ প্রথম প্রান্তিকে বেক্সিমকো সিনথেটিকের কর পরিশোধের পর লোাকসান হয়েছে ১ কোটি ৩৮ লাখ ৮০ হাজার এবং শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৬ টাকা।

আল-আরাফা ইসলামী ব্যাংক ॥ প্রথম প্রান্তিকে আল-আরাফা ইসলামী ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ১৮ কোটি ৬৯ লাখ ২০ হাজার এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা।

প্রাইম ব্যাংক ॥ প্রথম প্রান্তিকের প্রতিবেদন

প্রকাশ করেছে ২০ কোম্পানিপ্রথম প্রান্তিকে প্রাইম ব্যাংকের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ৭৮ কোটি ২১ লাখ ২০ হাজার এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা।

শাইনপুকুর সিরামিক ॥ প্রথম প্রান্তিকে শাইনপুকুর সিরামিকের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪৬ লাখ ১০ হাজার এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা।

ইউনাইটেড ফাইন্যান্স ॥ প্রথম প্রান্তিকে ইউনাইটেড ফাইন্যান্সের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৬ কোটি ২৯ লাখ ৭০ হাজার এবংশেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৫ টাকা।

বেক্সিমকো ফার্মা ॥ প্রথম প্রান্তিকে বেক্সিমকো ফার্মার কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪০ কোটি ৬৭ লাখ ১০ হাজার এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১১ টাকা।

বে লিজিং ॥ প্রথম প্রান্তিকে বে লিজিংয়ের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ২ কোটি ৪৯ লাখ ৩০ হাজার এবংশেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা।

জিএসপি ফাইন্যান্স ॥ প্রথম প্রান্তিকে জিএসপি ফাইন্যান্স কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ২ কোটি ১৬ লাখ এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা।

জিবিবি পাওয়ার ॥ প্রথম প্রান্তিকে জিবিবি পাওয়ারের কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৩ কোটি ২৯ লাখ এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৯ টাকা।

ইউনিয়ন ক্যাপিটাল ॥ প্রথম প্রান্তিকে ইউনিয়ন ক্যাপিটালের কর পরিশোধের পর সমন্বিত মুনাফা হয়েছে ১ কোটি ৯৪ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: