কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শিশুসহ নিহত ৬

প্রকাশিত : ১৬ মে ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ যশোরে বাসের ধাক্কায় পুলিশ সদস্য, বাগেরহাটে ট্রাক-মাইক্রোর সংঘর্ষে যুবক নিহত হয়েছেন। এছাড়া কিশোরগঞ্জে ট্রাকচাপায় শিশু, টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুইজন আহত, ঈশ্বরদীতে মোটরসাইকেল চালক নিহত ও দুই আরোহী আহত এবং সিলেটে ৬ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কিশোরগঞ্জ ॥ জেলার করিমগঞ্জে মালবাহী ট্রাকের নিচে চাপা পড়ে আবু সাঈদ (৫) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে উপজেলার জাফরাবাদ গ্রামের কৃষক আবুল কালামের শিশুপুত্র। শুক্রবার সকালে কিশোরগঞ্জ-চামটা সড়কের জাফরাবাদ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

যশোর ॥ যশোরে বাসের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শুক্রবার ভোর ৫টার দিকে যশোর-মাগুরা সড়কের খাজুরা পুলিশ ফাঁড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত কৃষ্ণ পদ ঘোষ (২০) ওই ফাঁড়িতে কর্মরত ছিলেন।

জানা গেছে, যশোর-মাগুরা সড়কে রাতের দায়িত্ব পালন শেষে ফাঁড়িতে ফেরার সময় মোটরসাইকেল আরোহী কৃষ্ণ পদকে বেপরোয়া গতির সোহাগ পরিবহনের একটি বাস চাপা দেয়। এসময় বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে পাশে ফসলের ক্ষেতে নেমে যায়। মারাত্মক আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান কৃষ্ণপদ। নিহত কৃষ্ণ ঝিনাইদহের মহেশপুর উপজেলার শাহাবাগপুর গ্রামের শিবু পদ ঘোষের ছেলে।

বাগেরহাট ॥ বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাটের লখপুর এলাকায় শুক্রবার সকালে পণ্যবাহী ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে তায়েবুর রহমান মোড়ল(৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাইক্রোবাসের চালক এবং বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের আরসাব আলী মোড়লের ছেলে।

টাঙ্গাইল ॥ বঙ্গবন্ধু সেতু-টাঙ্গাইল মহাসড়কে পৃথক দু’টি দুর্ঘটনায় দুইজন নিহত ও দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি ও ভূঞাপুর লিংক রোড়ে বাস চাপায় জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক পংকজ সরকার (৩৮) ও হামিদা বেগম (২৪) নামে এক মহিলা নিহত হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে পংকজ ও জাকারিয়া মোটরসাইকেলে টাঙ্গাইল যাচ্ছিল। আনালিয়াবাড়ী ৯নং ব্রিজের উপর পৌঁছলে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পংকজ সরকার নিহত হয়।

অপরদিকে, হামিদা বেগম একই এলাকার শফিকুল ইসলামের সঙ্গে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় থেকে মোটরসাইকেলযোগে দেলদুয়ার যাওয়ার সময় বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কালিহাতী উপজেলার ভূঞাপুর লিংক রোডে পৌঁছলে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় দুইজনই গুরুতর আহত হয়। তাদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা হামিদাকে মৃত বলে ঘোষণা করেন। শফিকুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। এ সময় জাকারিয়া ও শফিকুল ইসলাম নামে আরও দুই ব্যক্তি আহত হন ।

ঈশ্বরদী ॥ শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের সামনে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত এবং দু’জন আহত হয়েছেন।

নিহত ব্যক্তি হলো ইস্তা ভেলুপাড়া গ্রামের রঞ্জুর ছেলে মোটরসাইকেল চালক হাসান (৪০)। আহতরা হলো একই এলাকার মুক্তার হোসেনের ছেলে রোকন ও ইসরাইলের ছেলে ইমদাদ।

সিলেট ॥ শুক্রবার বেলা ২টায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। বেলাা ১টার দিকে সিলেট-গোলাপগঞ্জ সড়কের মোগলাবাজার থানার ছিরামপুরে মাটিভর্তি একটি ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী আহত হয়েছেন। অপরদিকে ২টায় সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর মডেল বাজার এলাকায় ট্রাক ও ট্রাক্টরের সংঘর্ষে আহত হয়েছেন আরও ৩ জন।

প্রকাশিত : ১৬ মে ২০১৫

১৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: