কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভাড়াটিয়া সেজে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও ২ লাখ টাকা লুট

প্রকাশিত : ৭ মে ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরা থানাধীন পাইটি এলাকায় ভাড়াটিয়া সেজে একই পরিবারের দু’জনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করেছে অজ্ঞান পার্টির সদস্যরা। বুধবার সকালে এ ঘটনা ঘটে। জানা যায়, ডেমরার পাইটি এলাকায় সৌদি প্রবাসী জহির উদ্দিনের তিন তলা বাসা। তার স্ত্রী আলেয়া বেগম (৪৫) ও মেয়ে ইভা আক্তার (১৫) ঘটনার সময় বাসায় ছিলেন। বাড়ির তৃতীয় তলা ভাড়া নেয়ার নাম করে এদিন সকালে দুইজন নারী ও একজন পুরুষ তাদের বাসায় ঢুকে। এরপর তারা বেল-তরমুজ খাইয়ে দুইজনকে অচেতন করে ঘরে লুটপাট চালায়। এ সময় তারা ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ টাকা নিয়ে গেছে বলে দাবি করেছেন প্রবাসী জহির উদ্দিনের বড় মেয়ে ফারজানা ও তার চাচা শফিক মিয়া। বর্তমানে ওই মা-মেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অজ্ঞান পার্টির খপ্পরে ॥ বিআইডাব্লিউটিসির মাওয়া ফেরিঘাটের ডক ইয়ার্ড কোম্পানির নির্বাহী প্রকৌশলী ফজলুর রহমানকে (৪০) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। অচেতন ফজলুর রহমানের সহকর্মী মোতাহার হোসেনের বরাত দিয়ে এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, ১ লাখ ২০ হাজার টাকা সঙ্গে নিয়ে তিনি মালামাল কেনার জন্য গুলিস্তানের উদ্দেশে মাওয়া থেকে গাড়িতে চড়েন। গাড়ির মধ্যেই তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জ্ঞান হারান। পরে তাকে অচেতন অবস্থায় গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকা থেকে উদ্ধার করা হয়।

ব্যবসায়ীর আত্মহত্যা ॥ রমনা থানার মালিবাগ এলাকায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আমির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে ওই এলাকার ৪৯/২ চাঁন বেকারি গলির বাসা থেকে ওই ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যবসায়ী আমির হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা থানার আমলকী গ্রামে। তার বাবার নাম মোঃ সুলতান হোসেন। পরিবারের অন্য সদস্যদের নিয়ে মালিবাগের ওই বাসায় থেকে মৌচাক মার্কেটে ব্যবসা করতেন তিনি।

শাহজালালে সিগারেট উদ্ধার ॥ এদিকে হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ সিগারেট উদ্ধার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। বুধবার দুপুরে বিমানবন্দরের ক্যানপী এলাকায় অভিযান চালিয়ে এ সিগারেট উদ্ধার করা হয়। এ সিগারেট আনা হয় পাকিস্তান থেকে। এপিবিএন এএসপি তানজীনা আক্তার ইভা জানান, পিআইএ ফ্লাইটযোগে কয়েকজন যাত্রী মিলেমিশে কাস্টমস ফাঁকি দিয়ে এসব সিগারেট নিয়ে বাইরে বের হয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ক্যানপী এলাকায় তাদের হাতেনাতে ধরে কাস্টমস অফিসে পাঠিয়ে দেয়।

প্রকাশিত : ৭ মে ২০১৫

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: