মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পূর্ব পরিকল্পনা মতোই বিএনপি নির্বাচন থেকে সরে গেছে ॥ ওয়ার্কার্স পার্টি

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ আন্দোলনের বিফলতার মতো নির্বাচনের বিফলতা থেকেও বিএনপিকে শিক্ষা নিয়ে ষড়যন্ত্রমূলক কাজ থেকে বিরত থাকা উচিত। বিএনপি পূর্ব পরিকল্পনা অনুসারেই নির্বাচনের মাঠ থেকে পালিয়ে গেছে। ভোটের পরিস্থিতি নয়, দলের সিদ্ধান্তের কারণেই বিএনপি প্রার্থীরা বেলা না বাড়তেই নির্বাচন থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছেন। বুধবার ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর স্ট্যান্ডিং কমিটির সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় বলা হয়, আসলে নির্বাচন বর্জনের ষড়যন্ত্র করে বিএনপি একটি ইস্যু তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছে। বিএনপির এই দলীয় সিদ্ধান্ত দলটির নেতাদের টেলিফোন কথোপকথনেই স্পষ্ট। দলের চাপে বাধ্য হয়ে প্রত্যাহার করায় চট্টগ্রামের মেয়র প্রার্থী মনজুর আলম বিএনপিসহ রাজনীতি থেকেই পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

সভায় আরও বলা হয়, বিএনপি যেমন আন্দোলনে কর্মী নামাতে পারেনি, তেমনি নির্বাচনেও পোলিং এজেন্ট দিতে পারেনি। অভিজ্ঞতা হচ্ছে যারা ভোট দিতে চেয়েছেন তারা ঠিকই ভোট দিয়েছেন। বিএনপি নির্বাচন বর্জনের খেলার মধ্য দিয়ে দেশে আরেকটি অরাজক পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছে। তবে তাদের এই ষড়যন্ত্র পুনর্বার ব্যর্থ হয়েছে।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরা সদস্য আনিসুর রহমান মল্লিক , নূর আহমদ বকুল এবং কামরুল আহসান প্রমুখ।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৫

৩০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: