মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আশুলিয়ার ব্যাংক ডাকাতির ঘটনায় ২ মামলা

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫, ০১:৫৬ পি. এম.

স্টাফ রিপোর্টার॥ ঢাকার অদূরে সাভারের আশুলিয়া এলাকায় বাংলাদেশ কমার্স ব্যাংকের কাঠগড়া বাজার শাখায় ডাকাতির ঘটনায় দুটি মামলা হয়েছে। আজ বুধবার আশুলিয়া থানায় ব্যাংকের ওই শাখার সেকেন্ড অফিসার ফরিদুল হাসান এবং আশুলিয়া থানার উপপরিদর্শক মো . জাকারিয়া এ দুটি মামলা করেন।

ফরিদুল হাসান তাঁর মামলায় জনগণের হাতে ধরা পড়া সাইফুল ইসলাম ও বোরহান উদ্দিন নামের দুই ডাকাতের নাম উল্লেখ করে ৮-১০ জনকে আসামি করেছেন। আর মো . জাকারিয়া গণপিটুনিতে ডাকাত নিহত হওয়ার ঘটনায় মামলা করেছেন। সেখানে তিনি অজ্ঞাতনামা এলাকাবাসীকে আসামি করেছেন।

এদিকে, মঙ্গলবার রাতেই চিকিৎসাধীন বোরহানকে নিয়ে গাজীপুরের চন্দ্রা এলাকায় তাঁর বাসায় অভিযান চালায় পুলিশ। তাঁর বাসা থেকে বেশ কিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, সাইফুল ও বোরহান একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন। এটা কোনো স্বাভাবিক ডাকাতির ঘটনা না। এঁরা জঙ্গি কার্যক্রমের সঙ্গে জড়িত এমনই ধারণা করা হচ্ছে। নাশকতার উদ্দেশ্যেই তাঁরা গতকাল এ ঘটনা ঘটান বলে প্রাথমিক তদন্তে প্রতীয়মান হয়েছে।

এসপি জানান, সাইফুলের বাড়ি জয়পুরহাটের পাঁচবিবির হরেন্দ্রবাজার গ্রামে এবং রোবহানের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি থানার সংকরপাশা গ্রামে। তাঁদের সম্পর্কে এলাকায় খোঁজখবর নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে ওই ব্যাংকে সশস্ত্র ডাকাতির ঘটনায় ৮ জন নিহত হন।

প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৫, ০১:৫৬ পি. এম.

২২/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: