আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নয় অটোরিক্সা ও ট্রাকসহ লক্ষ্মীপুরে দুই চোরাকারবারি আটক

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৬ এপ্রিল ॥ জেলার রামগঞ্জে ইব্রাহীম হোসেন ও মিজানুর রহমান নামে চোরাই দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে রামগঞ্জ শহরের দাদা মোটর্সের শোরুমে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯টি অটোরিক্সা ও একটি ট্রাক উদ্ধার করা হয়েছে। চোরাই মালগুলো হক ট্রান্সপোর্টেরÑ এ দাবি করে মালিকপক্ষের তারেক রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃতরা হলেনÑ দাদা মোটর্সের মালিক ও চোরাই মাল ক্রেতা ইব্রাহীম হোসেন ও বিক্রেতা মিজানুর রহমান।

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন ॥ ১৫ ঘর পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৬ এপ্রিল ॥ বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকার আনোয়ার মিয়ার মালিকানাধীন একটি শ্রমিক কলোনিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এ সময় কলোনির ১৫ কক্ষ ভস্মীভূত হয়ে যায়।

নাগরদোলা থেকে পড়ে কিশোরী আহত

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ১৬ এপ্রিল ॥ চরফ্যাশনে বৈশাখীমেলায় নাগরদোলা থেকে পড়ে সুমাইয়া নামের এক কিশোরী গুরুতর আহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত সুমাইয়াকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হলে, তার অবস্থার উন্নতি না হওয়ায় কর্তব্যরত চিকিৎতাকে বরিশাল হাসপাতালে রেফার করেছেন। সুমাইয়া উপজেলার আবদুল্লাহপুর গ্রামের ছগির আহম্মদের মেয়ে।

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে বন্দুকযুদ্ধ আতঙ্ক

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট এমসি কলেজ টিলাগড় এলাকায় বুধবার রাত সাড়ে ১১টায় ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপে বন্দুকযুদ্ধ হয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু ও সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার এমসি কলেজ এলাকায় বর্ষবরণ অনুষ্ঠানে আধিপত্য নিয়ে নিপু ও জাহাঙ্গীর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরে বুধবার রাত সাড়ে ১১টার দিকে নিপু গ্রুপের ক্যাডাররা টিলাগড় পয়েন্টে গুলি ছুড়ে জাহাঙ্গীর গ্রুপের নেতাকর্মীদের খুঁজতে থাকে। এ সময় তারা বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এর কিছুক্ষণ পরই জাহাঙ্গীর গ্রুপের নেতাকর্মীরা জড়ো হয়ে পাল্টা গুলি ছুড়তে থাকে। উভয়পক্ষের মধ্যে প্রায় আধা ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধকালে টিলাগড় পয়েন্টে ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দেয়।

দোকানপাট বন্ধ হয়ে যায়। একপর্যায়ে জাহাঙ্গীর গ্রুপের নেতাকর্মীরা গোপালটিলায় নিপু গ্রুপের এক নেতার বাসায়ও হামলা চালায়। ছাত্রলীগের বন্দুকযুদ্ধের ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। ছাত্রলীগের এ দুই গ্রুপের মারামারি নিয়মিত ব্যাপারে পরিণত হওয়ায় এলাকার ব্যবসায়ীরা ক্ষতির সম্মুখীন হচ্ছেন।

প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৫

১৭/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: