রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়া হায়েনাদের নেত্রী ॥ মতিয়া

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৪ এপ্রিল ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, হায়েনার স্বভাব হচ্ছে তারা কাঁচা মাংস খায় না, মাংস পচলে খায়। একইভাবে বেগম জিয়া দেশের সাধারণ মানুষ পছন্দ করেন না, পোড়া মানুষের গন্ধ তার পছন্দ। সেটাকে তিনি পারফিউমের মতো মনে করেন। তাই তিনি পেট্রোলবোমা দিয়ে মানুষ মেরে সে গন্ধ উপভোগ করছেন। কৃষিমন্ত্রী শনিবার নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, এখন শুনছি, বেগম জিয়া বাড়িতে যাবেন, ছেলের কবর ও জিয়ার মাজারে যাবেন। আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। ভাল কথা, যদি তাই হয় তাহলে খালেদা জিয়াকে জবাব দিতে হবে, কেন তিনি শতাধিক মানুষকে পুড়িয়ে মারলেন, কেন তার জন্য স্ত্রী তার স্বামীকে হারাল। গর্ভবতী মা সন্তানসহ পুড়ে মারা গেল। কৃষিমন্ত্রী আরও বলেন, মোনাফেক, জালেম, জুলুমবাজ আর পাকিস্তানের সেবাদাসরা আজ এক হয়েছে। আর তার বিরুদ্ধে শেখ হাসিনা শান্তির জন্য, প্রগতির জন্য, উন্নয়নের জন্য, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার পতাকা হাতে এগিয়ে যাচ্ছেন। তাই এ যুদ্ধে প্রধানমন্ত্রীর পাশে থাকার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

এর আগে সকালে উপজেলার কল্পনা প্রেক্ষাগৃহে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি। প্রথম অধিবেশনে অধ্যাপক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলদের কণ্ঠভোটে অধ্যাপক মোস্তাফিজুর রহমানকে সভাপতি ও মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্যবিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

০৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: