কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

এটিএন সাংবাদিকের প্রাণনাশের হুমকি

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ০১:৫৯ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার সাংবাদিক শওকত মিলটনকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এ অভিযোগে রাজধানীর তেজগাঁও মডেল থানায় মঙ্গলবার বিকেলে একটি সাধারণ ডায়েরি করেছেন ওই সাংবাদিক।

মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে জিডিটি দায়ের করা হয় বলে তেজগাঁও থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক শফিক উদ্দিন জনকণ্ঠকে জানান। তিনি আরও জানান, অজ্ঞাত কয়েকটি মোবাইল নম্বর থেকে অব্যাহতভাবে শওকত মিলটনকে প্রাণনাশের হুমকি দেয়া অব্যাহত আছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। জিডি নম্বর-১৩৩৮। জিডিটি তেজগাঁও থানার উপপরিদর্শক সজীব দে তদন্তের দায়িত্ব পেয়েছেন।

জিডি দায়েরকারী শওকত মিলটন জনকণ্ঠকে বলেন, বরিশাল বিভাগের স্বরূপকাঠি উপজেলায় শর্ষিনা পীর হিসেবে পরিচিত আবু জাফর সালেহ মহান স্বাধীনতাযুদ্ধের বিরোধীতাকারী। স্বাধিনতাযুদ্ধের সময় পাকিস্তানীদের পক্ষে কাজ করেন। পাকিস্তানীরা আত্মসর্মপণ করলে পাঁচ শতাধিক লোকজন নিয়ে আত্মসর্মপণ করার পর তাকে জেলে পাঠানো হয়। প্রায় ২৩ মাস কারাভোগের পর মুক্ত হন। এ সংক্রান্ত একটি রিপোর্ট গত ২০ মার্চ এটিএন বাংলায় প্রকাশিত হয়।

আর ২১ মার্চ আরেকটি রিপোর্ট একই টেলিভিশনে প্রকাশিত হয়। প্রকাশিত রিপোর্টে জানানো হয়, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান শর্ষিনা পীরকে স্বাধীনতা পদক দেন। স্বাধীনতা পদকটি সরকারীভাবে প্রত্যাহার করা না হলে স্বাধীনতা পদকের মর্যাদা প্রশ্নের মুখে পড়বে। এমন রিপোর্ট প্রকাশের পর থেকেই অব্যাহতভাবে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে । ফেসবুকেও তাঁকে নানাভাবে হুমকি দেয়া অব্যাহত আছে।

প্রকাশিত : ২৫ মার্চ ২০১৫, ০১:৫৯ এ. এম.

২৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: