মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে সুদিন ফিরে আসবে

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫
জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশে সুদিন  ফিরে আসবে
  • জন্মদিনে আশা এরশাদের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশে সুদিন ফিরে আসবে বলে আশা ব্যক্ত করেছেন দলটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। শুক্রবার এরশাদের ৮৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রাজধানীর গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর শাখা। এদিকে সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মী আর শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সাবেক এই রাষ্ট্রপতি।

এরশাদ বলেন, ‘সারাদেশে মানুষের হাহাকার-কান্না আর সহ্য হয় না। আমরা শান্তি চাই। আমরা মানুষের মুখে হাসি ফিরিয়ে আনতে চাই। একমাত্র জাতীয় পার্টিই পারে মানুষের মুখে হাসি ফিরিয়ে আনতে। সবার মনে একটাই প্রত্যাশা, আমরা আবার ক্ষমতায় আসব, দেশেও সুদিন ফিরে আসবে।

জনগণের সেবা করাই জাতীয় পার্টির উদ্দেশ্য একথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি জাতীয় পার্টিতে সুদিন ফিরে আসবেই। আমরা শান্তির প্রতীক। শান্তির মধ্য দিয়ে জাতীয় পার্টি এগিয়ে চলবে। দেশও এগিয়ে চলবে।

সাবেক সেনা প্রধান এরশাদ বলেন, আল্লাহ চায় তার বান্দারা সুখে থাকুক। আল্লাহর এই চাওয়া জাতীয় পার্টি পূরণ করবে বলেও জানান তিনি। এরশাদ বলেন, সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। দলের প্রতিটি নেতাকর্মী মাঠ পর্যায়ে মানুষের সঙ্গে আছে। এতেই প্রমাণিত হয় জাতীয় পার্টি মাটি আর মানুষের দল। আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি ১৫১ আসন পাওয়ার প্রত্যাশা করে তিনি আরও বলেন, ‘ইতোপূর্বে কোন সরকারের সংসদই কার্যকর হয়নি। শুধু এবারই আমরা বিরোধী দলে থেকে সংসদ এবং গণতন্ত্রকে কার্যকর করতে ভূমিকা রেখেছি। আগামী নির্বাচনে আমাদের জনপ্রিয়তা আমরা দেখিয়ে দেব। আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনও তাদের জন্য গুরুত্বপূর্ণ বলে জানান তিনি। বলেন, ইতোমধ্যে দলের সমর্থিত মেয়র প্রার্থী ঘোষণা হয়েছে। নেতাকর্মীদের মেয়র প্রার্থীদের হয়ে কাজ শুরুর নির্দেশ দেন তিনি।

সাবেক এই প্রেসিডেন্ট আরও বলেন, আমরা আমাদের হারানো জনপ্রিয়তা প্রতিষ্ঠিত করতে চাই। জাতীয় পার্টিকে নিন্দিত নয়, নন্দিত দল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এরশাদ বলেন, আমি আল্লাহকে বলি, কারাবাসে আমার জীবন থেকে ছয়টি বছর কেড়ে নিয়েছ, তাই মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার জন্য আমার জীবনে আরও ছয়টি বছর তুমি যোগ করে দাও। আমার মৃত্যুর পরেও যেন জাতীয় পার্টি টিকে থাকে এবং আমার মৃত্যুবার্ষিকী পালিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এরশাদকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান। আলোচনা পর্বের পর জাতীয় মহিলা পার্টি, যুব সংহতি, শ্রমিক পার্টি, কৃষক পার্টি ও জাতীয় ছাত্রসমাজসহ অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর আয়োজনে এরশাদ আলাদা আলাদাভাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন। এ সময় দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায়, এস এম ফয়সাল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, আবু হোসেন বাবলাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৫

২১/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: