আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে মহিলা ও কুষ্টিয়ায় শ্রমিক খুন

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫
  • অন্যত্র দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে হোটেল কক্ষে এক মহিলা এবং কুষ্টিয়ায় এক তাঁত শ্রমিককে হত্যা করা হয়েছে। এছাড়া পিরোজপুরে ভা-ারিয়ায় এক বৃদ্ধ এবং গাজীপুরে ডোবা থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার-

কক্সবাজার ॥ কক্সবাজারে হেটেল কক্ষে এক মহিলাকে খুন করে পালিয়েছে অজ্ঞাত পরিচয় ব্যক্তি। বুধবার রাতে শহরের যমুনা আবাসিক হোটেলের ১১৪নং কক্ষের মেঝেতে পড়ে থাকা অবস্থায় খুরশিদা বেগম নামে মহিলার লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। হোটেল ম্যানেজার মামুন জানান, মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর পরিচয়ে তারা হোটেলের একটি কক্ষ ২ দিনের জন্য ভাড়া করেছিল। উখিয়ার সোনাপাড়া নিদানিয়ার জাফর আলম তার স্ত্রী খুরশিদা বেগমকে (২৬) চিকিৎসা দিতে কক্সবাজারে নিয়ে আসে বলে হোটেল রেজিস্টারে লেখা রয়েছে। পুলিশ জানায়, প্রাথমিক আলামতে মনে হচ্ছে- খুরশিদাকে গলাটিপে হত্যা করা হয়েছে। নিহত মহিলার গলায় ফাঁস লাগানো ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে রয়েছে আঘাতের একাধিক চিহ্ন।

কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় একজন তাঁত শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম রঞ্জু হোসেন (৩০)। বুধবার রাত ৯টার দিকে কুমারখালী উপজেলা শহরের বাটিকামারা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত রঞ্জু হোসেনকে বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি মারা যান। এলাকাবাসী জানায়, বাটিকামারা রেলগেট এলাকায় রঞ্জু হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

পিরোজপুর ॥ ভা-ারিয়া উপজেলার পশ্চিম চিংগুড়িয়া পোনা নদীর চর থেকে বুধবার রাতে পিরোজপুর উপজেলার কৈবর্তখালী গ্রামের আশ্রাব আলী শেখ (৬০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, তার মুখম-লে আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যা করে নদীতে ফেলে দিতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি মানসিক রোগী ছিল বলে পুলিশ জানায়।

গাজীপুর ॥ গাজীপুরের ডোবা থেকে বৃহস্পতিবার এক অজ্ঞাত (২৪) তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর মহানগরের তালটিয়া এলাকার একটি ডোবায় বৃহস্পতিবার সকালে এলাকাবাসী তরুণীর লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের পরনে নীল সালোয়ার, কালো কামিজ এবং নীল-কালো-হলুদ প্রিন্টের বোরকা ছিল।

রূপগঞ্জে ১০ সন্ত্রাসী গ্রেফতার ॥ অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,রূপগঞ্জ, ১৯ মার্চ ॥ রূপগঞ্জের ক্রাইম জোনখ্যাত চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়েছে। এসময় গুলিভর্তি বিদেশী পিস্তল, ককটেল, রামদাসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। অভিযান চালিয়ে চিহ্নিত ১০ সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এদিকে, চনপাড়ার ত্রাস বজলুর রহমান বজলু অভিযানের বিষয় টের পেয়ে এলাকা থেকে পালিয়ে গেছে। বৃহস্পতিবার ভোরে এ অভিযান করা হয়।

এ সময় গুলিভর্তি একটি বিদেশী পিস্তল, ৩টি ককটেল, ৬০পিস ফেনসিডিল, ৫শ’ পিস ইয়াবা, ১৫টি রামদা উদ্ধার করা হয়। এসবের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১০ সন্ত্রাসীকে আটক করা হয়। আটকরা হলোÑ শাহজাদ হোসেন, মামুন, মাসুম, আসিফ, নাসির মিয়া, শমসের মিয়া, তাহের আলী, জামাল হোসেন, হাবিবুর ও অলিউল্লাহ।

আহত ৮

উপজেলার জাঙ্গীর এলাকায় গাড়ির হর্ন বাজানোকে কেন্দ্র করে দু’গ্রুপের ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

২০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: