আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্যামসাং-গ্রামীণফোন সমঝোতা স্মারক সই

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং, গ্রামীণফোনের সঙ্গে বাংলাদেশে তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ চালু করতে যাচ্ছে। গ্রামীণফোনের গ্রাহকরা ২৩ মার্চ থেকে হ্যান্ডসেটগুলো প্রি-বুক করতে পারবেন। এ লক্ষ্যে বুধবার কোম্পানি দুটির মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গ্রামীণফোনর হেড অব প্রোডাক্ট হাসিবুল হক এবং স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস (প্রাই) লিঃ বাংলাদেশ শাখার ব্যবস্থাপনা পরিচালক সিএস মুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ঘোষিত স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ এ বছরের বহুল প্রত্যাশিত ফোনগুলোর মধ্যে অন্যতম। গ্যালাক্সি এ৬ এর দাম পড়বে ৬৯,৯০০ টাকা এবং এস৬ এজ এর দাম হবে ৭৯,৯০০ টাকা।

গ্রামীণফোনের গ্রাহকরা ৯,৯০০ টাকায় প্রি-বুকিং করতে পারবেন এবং পরবর্তীতে মাসিক মাত্র ২৫০০ টাকা হিসেবে ২৪টি সহজ কিস্তিতে বাকি দাম পরিশোধ করতে পারবেন। গ্রামীণফোনের গ্রাহকরা হ্যান্ডসেটের সঙ্গে বেশ কিছু সুবিধা পাবেন। যারা প্রি-বুক করবেন তারা বিনামূল্যে অ্যসেসোরিজ এবং ডাটা পাবেন। গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট হাসিবুল হক বলেন, বাংলাদেশের টেলিকম খাতের নেতৃত্বদানকারী গ্রামীণফোন সব সময় তার গ্রাহকদের সেরা জিনিসটি প্রদানে কাজ করে যাচ্ছে। স্যামসাং এর নতুনতম হ্যান্ডসেট এনে গ্রামীণফোন তার প্রযুক্তি উৎসাহী গ্রাহকদের চাহিদা পূরণে তার সদিচ্ছার প্রমাণ রাখল।-বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৫

১৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: