কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

২০ দল এখন রাজনৈতিক দেউলিয়া ॥ সুবিদ আলী

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ১৪ মার্চ ॥ প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভুঁইয়া এম.পি বলেন, যারা মানুষ পুড়িয়ে গণতন্ত্র রক্ষার কথা বলেন তারা রাজনীতির কলঙ্ক, তারা রাজনীতিবিদ নয়, সন্ত্রাসী। ২০ দল কার্যত এখন রাজনৈতিক দেউলিয়া। তিনি বলেন জনগণের কাছে এখন স্পষ্ট হয়ে গেছে বিএনপি জামায়াত জোট দেশে জঙ্গী কর্মকান্ডে লিপ্ত। তিনি আজ মেঘনা উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান আঃ ছালাম, মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন, আলমগীর প্রমুখ।

সুনামগঞ্জে হ্যান্ডকাফসহ আসামি ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৪ মার্চ ॥ দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামে পুলিশকে মারধর করে হ্যান্ডকাপসহ নারী নির্যাতন মামলার আসামি দিলাল হোসেনকে (২৫) ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। আসামি পক্ষের হামলায় দিরাই থানার এসআই সেলিমসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ এক নারীসহ ৫ জনকে আটক করেছে। তাৎক্ষণিকভাবে আহত পুলিশ সদস্য এবং আটককৃতদের নাম পরিচয় জানা যায়নি। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার গচিয়া গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে দিরাই থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক নারীসহ ৫ জনকে আটক করে।

নওগাঁয় বিয়ে বাড়িতে চলছে শোকের মাতম

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১৪ মার্চ ॥ ‘কনে সেজে বসে আছেন মিনা রানী। একটু পরই আসবে বর। বরকে স্বাগত জানাতে কনের বাড়িতে চলছে নানান আয়োজন। চারিদিকে আলোর ঝলকানি। আত্মীয়স্বজনের হৈচৈ আর আনন্দ উল্লাসে বিরাজ করছিল উৎসবমুখর পরিবেশ। বর এলো রাত পৌনে ১০টার দিকে। মাইক্রোবাসে বর আর তার ৭-৮ সঙ্গী। কিন্তু বরযাত্রীবোঝাই বাসটি আর কনের বাড়িতে যেতে পারল না। এলো দুঃসংবাদ। দুর্ঘটনার কবলে পড়েছে পেছনের বরযাত্রীবাহী বাস। বাস, টেম্পো আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারায় ৫ জন। এ দুঃসংবাদ পৌঁছামাত্র মিনা রানীর উৎসবমুখর বিয়ে বাড়িতে নেমে আসে শোকের ছায়া। কিন্তু আর কোন উপায় নেই। স্থানীয় প্রধানরা কনের ভবিষ্যতের কথা বিবেচনা করে বিয়ের সাত পাক ঘুরিয়ে দেন। শনিবার বিয়ের জন্য কনের বাড়িতে অপেক্ষা না করে সকালেই নববধূকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন বর বিটল কুমার। তবে বিয়ে বাড়িতে আনন্দের পরিবর্তে চলছে এখন শোকের মাতম।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: