কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

তিন জেলায় আটক ২৪

প্রকাশিত : ৯ মার্চ ২০১৫, ১১:০৭ এ. এম.
  • গাইবান্ধায় স্কুল ফটক থেকে ককটেলউদ্ধার

জনকণ্ঠ রিপোর্ট ॥ গাইবান্ধা শহরের আহম্মেদ উদ্দিন শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের প্রধান ফটক থেকে ককটেল সদৃশ্য তিনটি বস্তু উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে গাইবান্ধা সদর থানা পুলিশের একটি দল এ তিনটি বস্তু উদ্ধার করে।

নাশকতায় জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে বিএনপি কর্মী ৪ জন, শিবির কর্মী ৩ জন ও জামায়াতের ৬ জন কর্মী রয়েছে।

চাঁদপুর শহরের ট্রাকরোড এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে হারতাল সমর্থকরা। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। সোমবার সকাল ১০টা পর্যন্ত নাশকতা চেষ্টার অভিযোগে জেলার বিভিন্ন স্থান থেকে শিবিরের এক কর্মীসহ বিএনপির আট কর্মীকে আটক করেছে পুলিশ।

মানিকগঞ্জের তিন উপজেলা থেকে জামায়াতের দুই নেতা ও বিএনপির এক কর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার মধ্যরাত থেকে সোমবার ভোর পর্যন্ত পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটক নেতাকর্মীরা হলেন-দৌলতপুর উপজেলা জামায়াতের সভাপতি মুহাম্মদ তাজুল ইসলাম (৫৭), সাটুরিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারি শওকত আলী (৪৫) ও সিংগাইর উপজেলার বিএনপি কর্মী মাহবুব রহমান নাজমুল (২৬)।

প্রকাশিত : ৯ মার্চ ২০১৫, ১১:০৭ এ. এম.

০৯/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: