আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫
রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন

স্পোর্টস রিপোর্টার ॥ একাদশতম বিশ্বকাপে বৃহস্পতিবার স্কটল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের বড় জয় পেয়েছে বাংলাদেশ। দারুণ জয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আরও এক ধাপ এগিয়ে যাওয়া বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জয়ের পর রাষ্ট্রপতি এক অভিনন্দন বার্তায় এই সাফল্যের জন্য ক্রিকেট দলের সকল সদস্য, কোচ, ম্যানেজার ও ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ধন্যবাদ জানান। বিশ্বকাপে বাংলাদেশ দলের এই বিজয় অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কটল্যান্ডের বিপক্ষে জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। বিশ্বকাপে জয়ের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি। জয়ের পর শেখ হাসিনা নিউজিল্যান্ডে তিন দফা ফোন করে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহীমের সঙ্গে কথা বলেন। বিসিবির সদস্য নাজমুল করিম টিংকু তা নিশ্চিত করেন। ম্যাচে চোট পাওয়া এনামুল হক বিজয়েরও খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার, ডেপুটি স্পীকার ও চীফ হুইপ। স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সমগ্র দেশের বিজয়। এ বিজয় বাংলাদেশের ক্রিকেট তথা সমগ্র দেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে। ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া অভিনন্দন বার্তায় বলেন, বাংলাদেশ জয়ী হয়ে সমগ্র জাতিকে গৌরবান্বিত করেছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদারও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও ক্রিকেট বোর্ডকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। অনুরূপ এক বার্তায় বাংলাদেশ জাতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

স্কটিশদের বিপক্ষে জয় পাওয়ায় বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বিওএর কার্যনির্বাহী কমিটির সকল সদস্যের পক্ষ থেকে খেলোয়াড় এবং কর্মকর্তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। পরবর্তী ম্যাচগুলোতেও সাফল্যের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: