মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদার দেশবিরোধী চক্রান্তের ঘাঁটি গুঁড়িয়ে দিতে হবে ॥ মহিউদ্দিন

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ খালেদা জিয়ার গুলশান কার্যালয় চক্রান্তের সূতিকাগার। এটি ইতিহাসের খলনায়িকা কাশিম বাজারের ঘসেটি বেগমের আস্তানা। এটি গুঁড়িয়ে দিতে হবে। একাত্তরের পরাজিত শক্তির ওপর ভর করে তিনি এদেশকে একটি জঙ্গীবাদী রাষ্ট্রে পরিণত করতে চান। কিন্তু আমাদের জীবন থাকতে তা কখনোই হতে দেব না।

সোমবার সকালে চট্টগ্রাম নগরীর দারুল ফজল মার্কেট চত্বরে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত হরতালবিরোধী সমাবেশে এসব কথা বলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী।

সমাবেশে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, আইনবিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, সুনীল কুমার সরকার, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান চৌধুরী, দেবাশীষ বুলবুল, শহিদুল আলম, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, অমল মিত্র, আবদুল লতিফ টিপু, থানা আওয়ামী লীগ নেতা মোমিনুল হক, আবদুর রহমান, সলিম উল্লাহ বাচ্চু, হাজী আলী বক্স, ফজলে আজিজ বাবুল, মহানগর যুবলীগের হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।

শিশুদের পরীক্ষা দিতে বাধাদানকারীদের সঙ্গে সংলাপ নয় ॥ ইন্দিরা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা এমপি বলেছেন, যারা অগ্নিদগ্ধ করে মানুষ পুড়িয়ে মারে, বই পুড়িয়ে দেয়, কোমলমতী শিশুদের পরীক্ষা বন্ধ করে, হরতাল করে বই বিতরণে বাধা দেয় তদের সঙ্গে কোন ধরনের সংলাপ হতে পারে না। তিনি দুপুরে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আলীপুরায় আনন্দ বিদ্যালয় মাঠে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। মোঃ হোসেন মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউএনও মাহবুবা বিলকিস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোলাইমান দেওয়ান, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম ও প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মমিনুর রহমান প্রমুখ।

নোয়াখালীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা, আটক ২

তিন বসতঘরে আগুন

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২ মার্চ ॥ নোয়াখালীতে জুয়া খেলা ও মোবাইল বন্ধক রাখাকে কেন্দ্র করে রেদোয়ান হোসেন লেদু (২২) নামের এক যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। রবিবার রাত ১১টার দিকে জেলা শহরের পশ্চিম মাইজদী গ্রামের লতিফের বাপের পুলেরগোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ নিহত লেদুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে দুইজনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে মূল ঘাতক রুবেল পলাতক রয়েছে।

এদিকে হত্যাকা-ের ঘটনায় নিহত লেদুর ক্ষুব্ধ স্বজন ও বন্ধুরা সোমবার বেলা সোয়া ১১টার দিকে হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার মাঝিবাড়ীর রুবেলের বসতঘরসহ তিনটি ঘরে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ ও মাইজদী ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত রেদোয়ান হোসেন লেদু পশ্চিম মাইজদী গ্রামের আবদুল মতলবের ছেলে। সে পেশায় একজন নির্মাণশ্রমিক এবং যুবলীগের সক্রিয় কর্মী বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রকাশিত : ৩ মার্চ ২০১৫

০৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: