আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে বোমাবাজকে ধরে গণধোলাই, পুলিশে সোপর্দ

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ দিনের আলোতে সন্ত্রাসী কার্যক্রম চালানোর শাস্তি গণধোলাই। এটি মঙ্গলবার ফের প্রমাণ হয়েছে চট্টগ্রাম নগরীর বন্দর এলাকায়। সেখান থেকে এক বোমাবাজকে ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

বন্দর থানা সূত্রে জানা যায়, বেলা পৌনে ১১টার দিকে বন্দর ভবন সংলগ্ন কাস্টম মোড় এলাকায় একটি ব্যাটারিচালিত রিক্সা থেকে ককটেল বিস্ফোরণ ঘটায় রুবেল হোসেন (২২) নামের এক যুবক। এর শব্দে ছুটে আসে স্থানীয় লোকজন। তারা ধাওয়া করে রুবেলকে ধরে ফেলে এবং গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

জিজ্ঞাসাবাদে রুবেল পুলিশকে জানায়, তার বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলায়। সে চট্টগ্রাম নগরীর রেল স্টেশন এলাকায় ভাসমান হিসেবে বসবাস করে। ৮শ’ টাকার বিনিময়ে রুবেল ককটেলটি ছুড়েছে বলে স্বীকার করে পুলিশের কাছে। কারা এ অর্থ দিয়েছে তাদের নামও সে প্রকাশ করেছে। সে অনুযায়ী অর্থ যোগানদাতাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, কোতোয়ালি থানার সিআরবি এলাকায় মঙ্গলবার সকালে একটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে বোমা ছুড়ে পালিয়ে যায় কয়েক সন্ত্রাসী। এতে আহত হন ঐ বাসের সহকারী শহীদুল ইসলাম। বোমাটি বিস্ফোরিত হবার পর নেমে আসে বাসের যাত্রীরা। তবে বোমাবাজরা সিআরবি পাহাড়ের দিকে গা-ঢাকা দেয়। যাত্রীরা বাসের চালক শহীদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বাসটি টাইগার পাস হয়ে নিউমার্কেটের দিকে যাচ্ছিল।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

১১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: