কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভৈরবে দিনমজুর থেকে মাদক ব্যবসার মাধ্যমে কোটিপতি

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ৯ ফেব্রুয়ারি ॥ ভৈরবে এক সময়ে পিতার সঙ্গে যে ছেলেটি দিনমজুরের কাজ করেছে সেই ছেলেটি এখন কোটিপতি। আলিশান ৫ তলা বাড়ি, ৫-৬টি দামী গাড়ি, মুরগির ফার্ম, ভৈরব ও ঢাকায় বাড়ি এত সব সম্পদের মালিক হলেও তাকে খুঁজে বেড়াচ্ছে পুলিশ, র‌্যাবসহ আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। তার বিরুদ্ধে ভৈরব, নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে রয়েছে মাদক পাচারের মামলা।

এ ব্যাপারে ফরিদের বক্তব্য চাওয়া হলে তার আত্মীয়স্বজন জানান, ফরিদ একটি হত্যা মামলায় পলাতক রয়েছে, তাদের সঙ্গে যোগাযোগ নেই। তবে ফরিদ মাদক ব্যবসার সঙ্গে জড়িত এ কথা স্বীকার করেন তারা।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ওসি বদরুল আলম তালুকদার জনকণ্ঠকে জানান, ফরিদ এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, হত্যা ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জে নিহতের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জে ॥ মুন্সীগঞ্জের সদর উপজেলার চরাঞ্চল বাংলাবাজারের কালীরচরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ফয়েজ মিজি ও মোহন ব্যাপারী নিহতের ঘটনায় সোমবার বিকেলে মামলা হয়েছে। নিহত মোহন ব্যাপারীর ভাই বাদশা ব্যাপারী বাদী হয়ে মিস্টার মিজির ভাই উজ্জ্বল মিজিকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন।

নওগাঁয় আ’লীগ-বিএনপির সংঘর্ষ ॥ মোটরসাইকেলে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৯ ফেব্রুয়ারি ॥ সোমবার নওগাঁর ধামইরহাটে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে থানা বিএনপির সভাপতিসহ উভয় দলের তিনজন মারাত্মক জখম হয়েছেন। হরতাল সমর্থকরা আওয়ামী লীগকর্মী বাবলুর মোটরসাইকেলে অগ্নিসংযোগ ছাড়াও ওই এলাকায় আরও দুটি মোটরসাইকেল ভাংচুর, আ’লীগকর্মী মিলনের নার্সারিতে ক্ষতি ও আমাইতাড়া মোড়ে থানা আওমায়ী লীগের পক্ষে টাঙানো মাইকসেট ভাংচুর করে। ঘটনায় মুকুল (৩২) ও মুন্নাফ (৩০) নামে দুই বিএনপি ক্যাডারকে আটক করে পুলিশ।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

১০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: