মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

টাঙ্গাইলে চারটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫
  • অন্যত্র ৮

জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী, স্কুলছাত্র, শিশু ও ট্রাক চালকসহ ১৫ জন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এর মধ্যে টাঙ্গাইলে সাতজন, ঠাকুরগাঁওয়ে দুইজন এবং সিরাজগঞ্জ, বরিশাল, রাঙ্গামাটি, নওগাঁ, নোয়াখালী ও বরগুনায় একজন করে নিহত হয়। সোমবার রাত ও মঙ্গলবার দুর্ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টাঙ্গাইলের কালিহাতীর শল্লা এলাকায় মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে ট্রাক ও ট্যাক্সিক্যাবের সংর্ঘষে তিনজন নিহত ও ছয় যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘনকুয়াশার কারণে সড়ক দুর্ঘটনাগুলো ঘটে বলে পুলিশ জানায়।

ঢাকা থেকে একটি ট্যাক্সিক্যাব উত্তরবঙ্গে যাচ্ছিল। আর ভুঞাপুর থেকে বালুভর্তি একটি ট্রাক টাঙ্গাইল আসছিল। মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর শল্লা এলাকায় ট্রাক ও ট্যাক্সিক্যাবের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্যাক্সিক্যাবের দুই আরোহী ও ট্রাকের হেলপার নিহত হয়। টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর ট্যাক্সিচালক তৌহিদুল ইসলাম (৩২) মারা যায়। তার বাড়ি ঢাকার মিরপুর-১৩ নম্বরে।

এ ঘটনার পর একই স্থানে একটি ট্রাক সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলে কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের মোহাম্মদ আলী (৩৫) মারা যায়। সকাল ৯টার দিকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের একই স্থানে বগুড়া থেকে ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষে এ্যাম্বুলেন্স চালক সিরাজুল ইসলাম (৪০) নিহত হয়। অপরদিকে একটি সিএনজি ঘাটাইল থেকে যাত্রী নিয়ে কালিহাতী যাচ্ছিল। পথিমধ্যে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আঠারদানা এলাকায় সিএনজির সঙ্গে রডভর্তি লড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লক্ষণ চন্দ্র পাল (৪২) মারা যায়। এ ঘটনায় আহত হয় অন্তত চারজন। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও ॥ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঠাকুরগাঁও-রানীশংকৈল (নেকমরদ) সড়কের কুমারগঞ্জ এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ও একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে দু’জন নিহত হয়। আহত ছয়জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন বাসনাহার গ্রামের নাজু হোসেনের ছেলে আনোয়ার হোসেন আনু (৪০) ও ফুটানি টাউন গ্রামের শামিম হোসেন (২০)।

সিরাজগঞ্জ ॥ ঘনকুয়াশার কারণে মঙ্গলবার ভোরে সয়দাবাদে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মাসুদ মারা যায়। নিহত মাসুদ (২৫) ময়মনসিংহের হালুয়াঘাটের কিসমত নড়াইল গ্রামের আব্দুল হালিমের ছেলে। আহতদের মধ্যে একই উপজেলার পূর্ব গর্বাকোল গ্রামের চালক কামাল আহমদের অবস্থা গুরুতর।

বরিশাল ॥ নগরীর ঠাকুরবাড়িরপুল এলাকায় মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে টেম্পোর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক জহিরুল ইসলাম পরশ (৪৫) নামে এক প্রকৌশলী ঘটনাস্থলেই নিহত হয়েছে।

রাঙ্গামাটি ॥ কুতুকছড়ি ধর্মঘর এলাকায় ট্রাকচাপায় জুম চাকমা (৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকালে বিএম কেজি স্কুলে যাওয়ার পথে রানীরহাট থেকে আগত একটি দ্রুতগামী ট্রাকের চাপায় সে নিহত হয়।

নওগাঁ ॥ মঙ্গলবার দুপুর ১২টার দিকে মান্দায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে হেলপার ফিরোজ হোসেন (১৮) নিহত হয়েছে। উপজেলার বিজয়পুর মিলনের ইটভাঁটিতে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। মিলনের ভাঁটি থেকে ইটভর্তি করে উঁচু পাকারাস্তায় ওঠার সময় ফিরোজ চলন্ত ট্রাক্টরে লাফিয়ে ওঠার চেষ্টা করেন। এ সময় হাত ফসকে নিচে পড়ে পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

নোয়াখালী ॥ নোয়াখালীতে পিকেটারদের ভয়ে দ্রুতগতিতে চালাতে গিয়ে জমির উদ্দিন (২৬) নামে এক সিএনজি অটোরিকশা চালক নিহত হয়েছে। সোমবার রাত ১১টার দিকে মাইজদীর পৌর কল্যাণ স্কুলের সামনে এই ঘটনা ঘটে। নিহত জমির উদ্দিন সুবর্ণচর উপজেলার চরজব্বর গ্রামের আবুল কাসেমের ছেলে।

বরগুনা ॥ রায়েরতবক সোনাতলা গ্রামে পাওয়ার টিলারের নিচে চাপা পড়ে নিমাই চন্দ্র হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে পাওয়ার টিলার নিয়ে রাস্তা পার হবার সময়ে টিলারটি উল্টে যায়। এতে টিলারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: