মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

মংলা পৌরসভার চাবি পোর্ট চেয়ারম্যানের কাছে

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মংলা, ৫ জানুয়ারি ॥ যখন তখন মংলা পৌরসভায় ঢুকতে পারবেন মংলা পোর্টের বিদায়ী চেয়ারম্যান কমোডর এইচ আর ভূঁইয়া। কারণ তাঁর কাছে রয়েছে মংলা পৌরসভার চাবি। রবিবার এ পোর্ট চেয়ারম্যানের বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে এ মন্তব্য করেন- মেয়র জুলফিকার আলী। তিনি আরও বলেন, আজ মংলা পৌরসভা ঘুরে দাঁড়ানোর পেছনে কমোডর এইচ আর ভূঁইয়া অনেক অবদান রয়েছে। এর আগে পৌরসভার একটি প্রতীকী চাবি উপহার দেয়া হয় বিদায়ী পোর্ট চেয়ারম্যানকে। মেয়র জুলফিকার আলীর সভাপতিত্বে পৌর কনফারেন্স রুমে দুপুর আড়াইটায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পৌর সভার উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে পৌর কাউন্সিলরসহ সমাজের বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় কমোডর এইচ আর ভূঁইয়া পৌরসভার উন্নয়নের জন্য মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন- চলে যাচ্ছি তবে এটা উপলব্ধি করেছি মংলা পৌরসভা ও মংলা পোর্ট একে অপরের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। পৌরসভা অসুস্থ হলে মংলা বন্দরের ওপর প্রভাব পড়বে। তাই মংলা বন্দরের উন্নয়নের জন্য এ পৌরসভার উন্নয়নের দিকে সকলকে খেয়াল রাখার আহ্বান জানান। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন প্যানেল মেয়র আলাউদ্দিন।

সাতক্ষীরায় ডাকাত পুলিশ সংঘর্ষ, গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে ইকরামুল কবির নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। তাকে গ্রেফতার করে পুলিশ প্রহারায় সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় তার সহযোগী মোকাররম জোয়ার্দার নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। সোমবার ভোরে সাতক্ষীরার মুনজিতপুরের জনৈক রিফায়েতের আমবাগানে এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, রবিবার গভীর রাতে মাদারীপুরের শিবচরে ডাকাত সন্দেহে নয় জনকে আটক করেছে শিবচর থানা পুলিশ। শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের নারিকেল বাড়ির চর এলাকা থেকে তাদের আটক করা হয়।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: