আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চিটাগাং চেম্বারের শতবর্ষ পূর্তি উৎসব ফেব্রুয়ারিতে

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নতুন বছরের ফেব্রুয়ারি মাসে প্রতিষ্ঠানের শতবর্ষ পূর্তি উৎসব ও ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বর্ণাঢ্য আনুষ্ঠানিক উদ্বোধন করবে চিটাগাং চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি। মঙ্গলবার অনুষ্ঠিত চেম্বারের বার্ষিক সাধারণ সভায় এ তথ্য প্রকাশ করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। সভায় বিশেষ অতিথি ছিলেন চিটাগাং চেম্বারের সাবেক সভাপতি বিদ্যুৎ-জ্বালানি ও খনিজ সম্পদ, নৌ-পরিবহন এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমএ লতিফ এমপি।

চেম্বার মিয়নায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২০১৩-২০১৪ অর্থবছরের কার্যবিবরণী অনুমোদন, সমাপ্ত অর্থবছরের আয়-ব্যয়ের হিসাব ও নিরীক্ষা প্রতিবেদন সর্বসম্মতক্রমে অনুমোদিত হয়। উপস্থিত ছিলেন- চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক মাজহারুল ইসলাম চৌধুরী, মাহফুজুল হক শাহ, এমএ মোতালেব, ছৈয়দ ছগীর আহমেদ, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, কামাল মোস্তফা চৌধুরী, মোঃ অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মাহবুবুল হক চৌধুরী বাবর, মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী, মোঃ জাহাঙ্গীর প্রমুখ।

শামসুল হুদা খান ন্যাশনাল ব্যাংকের এমডি

শামসুল হুদা খান ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে ৩ বছরের জন্য নিয়োগ পেয়েছেন। এর পূর্বে তিনি এই ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ন্যাশনাল ব্যাংকে আন্তর্জাতিক বিভাগ, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগ, ক্রেডিট কার্ডস বিভাগ, এন্ট্রি মানিলন্ডারিং বিভাগসহ বহু গুরুত্বপূর্ণ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। শামসুল হুদা খান ১৯৮৫ সালে সিনিয়র অফিসার হিসেবে ন্যাশনাল ব্যাংকে যোগদানের পর হতে ব্যাংকের গুরুত্বপূর্ণ পদে নিযুক্ত থেকে দেশে এবং বিদেশে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে এসেছেন। তিনি ১৯৮০ সালে পূবালী ব্যাংক লিমিটেডে শিক্ষানবিস অফিসার পদে যোগদানের মাধ্যমে ব্যাংকিং পেশায় নিজেকে যুক্ত করেন এবং ন্যাশনাল ব্যাংকে যোগদানের পূর্বে সেখানে তিনি শাখা ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

৩১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: