কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিদ্যুতস্পৃষ্ট ২ শ্রমিক হত পল্লবীতে নবজাতকের লাশ উদ্ধার, মা আটক ॥ গাবতলীতে

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে একদিনের নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে তার মা চম্পাকে। পুরানা ঢাকার চকবাজারের ইসলামবাগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এদিকে গাবতলীতে একটি বস্তিতে স্টোভের আগুনে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় দুজনের মৃত্যু হলো।

রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, সকালে পল্লবীর ১০ নম্বর সেকশনের এ ব্লকের সামনে একদিনের নবজাতকের লাশ উদ্ধার, তার মা চম্পাকে আটক করেছে পুলিশ। পল্লবী থানার এসআই রফিকুল আলম জানান, রবিবার সকাল আটটার দিকে ১০ নম্বর সেকশনের এ ব্লকে আসলাম হোটেলের গলির মুখের ফুটপাথ থেকে ওই নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। এ সময় তার মা চম্পাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। চম্পা পুলিশকে জানান, তিনি নবজাতকের মা। তাঁর সন্তানটি মৃতই ভূমিষ্ট হয়েছিল। তিনি পল্লবীর ১০ নম্বর সেকশনের এ ব্লকে তেজগাঁও নন লোকাল রিলিফ ক্যাম্পে থাকেন। তাঁর স্বামীর নাম সুমন।

বিদ্যুতস্পৃষ্ট দুই শ্রমিকের মৃত্যু ॥ রবিবার সকালে ইসলামবাগের এরশাদ কলোনির পাশের একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে আসাদুল (১৮) ও কড়া মিয়া (৪৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ জানায়, সকাল সাড়ে ছয়টার দিকে রড তুলতে গিয়ে আসাদুল ও কড়া মিয়া বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে যায়। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে নেয়া হয়েছে।

আরও একজনের মৃত্যু ॥ গাবতলীর দ্বীপনগরের পোড়া বস্তিতে স্টোভের আগুনে দগ্ধ আব্দুল গণি (৪০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল এগারোটার দিকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডাঃ পার্থ শংকর পাল জানান, আব্দুল গণির শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছিল। সকাল এগারোটার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত আব্দুল গণির বাবার নাম জামাল হোসেন। বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইলে। তিনি গাবতলীতে জাহাজে কাজ করতেন। গাবতলীর দ্বীপনগরের পোড়া বস্তিতে থাকতেন। এর আগে একই ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন শান্তা ইসলামের মৃত্যু হয়।

বুধবার রাত নয়টার দিকে রান্না করার সময় স্টোভের আগুন ছড়িয়ে পড়লে চারজন দগ্ধ হন। তাঁরা হচ্ছেন শান্তা আক্তার (২০), মেয়ে বৃষ্টি আক্তার (৩), রুবেল (১২) ও আবদুল গণি (৪০)।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: