মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিক মুক্তির পথে ॥ তোফায়েল

প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৪ ডিসেম্বর ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অর্থনৈতিক মুক্তির পথে। কিন্তু বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন। তাঁদের কোন চক্রান্ত সফল হবে না। বুধবার বিকালে অগ্রনী ব্যাংকের বাংলাবাজার শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন। এছাড়া মন্ত্রী সন্ধ্যায় ভোলা সদরের ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণকালে সংক্ষিপ্ত পথসভায়ও বক্তব্য রাখেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশে যখন সাড়ে ৭ কোটি মানুষ ছিল তখন খাদ্য ঘাটতি ছিল, এখন ১৬ কোটি মানুষের দেশে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ন। জাতির জনক বঙ্গবন্ধু এ দেশ স্বাধীন করেছেন। তিনি অর্থনৈতিক মুক্তি না আনতেই তাঁকে সপরিবারে হত্যা করা হয়েছে। তাঁর সুযোগ্য কন্যা তাঁর অসমাপ্ত কাজ সম্পন্ন করছেন। বাণিজ্যমন্ত্রী বলেন, গ্যাসসমৃদ্ধ ভোলায় বিশেষ শিল্পনগরী গড়ে তোলা হবে। দৌলতখানে নদীবন্দর করা হবে। বাংলাদেশের মধ্যে ভোলা হবে একটি উন্নত জেলা। ইতোমধ্যে বড় বড় ব্যবসায়ী বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছে।

অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক পঙ্কজ রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য বলরাম পোদ্দার, উপ-মহাব্যবস্থাপক আবদুল আউয়াল, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, স্থানীয় আওয়ামী লীগের নেতা সিদ্দিকুর রহমান, সফিজল মেম্বার। উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা ও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান।

প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৪

২৫/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: